English

37 C
Dhaka
শনিবার, মে ২৫, ২০২৪
- Advertisement -

বিদায়ের পর আরেকটি দুঃসংবাদ শুনল বার্সেলোনা

- Advertisements -

চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনাল থেকে গত মঙ্গলবার রাতেই ছিটকে গেছে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা। এবার আরেকটি দুঃসংবাদ শুনল জাভি হার্নান্দেজের দল। পিএসজির মাঠে গিয়ে বর্ণবাদী আচরণ করায় স্প্যানিশ এই ক্লাবটিকে জরিমানা করেছে ইউরোপীয় ফুটবলের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা উয়েফা।

Advertisements

পিএসজির বিপক্ষে বার্সেলোনা কোয়ার্টার ফাইনালের প্রথম লেগ খেলে গত সপ্তাহে। পার্ক দি প্রিন্সেসে সেই ম্যাচে বর্ণবাদী আচরণ করে বার্সেলোনার সমর্থকরা। এছাড়াও উয়েফা অভিযোগ করেছে, ক্লাবটির ভক্তরা আতশবাজি ফুটিয়ে পিএসজির স্টেডিয়ামের ক্ষয়ক্ষতি করেছে। এ কারণে জাভি হার্নান্দেজের ক্লাবকে ৩২ হাজার ইউরো জরিমানা করেছে উয়েফা।

Advertisements

জরিমানার পাশাপাশি আরও একটি শাস্তি পেয়েছে বার্সেলোনা। উয়েফার প্রতিযোগিতায় নিজেদের পরের অ্যাওয়ে ম্যাচে নিজ দলের সমর্থকদের কাছে টিকিট বিক্রি করতে পারবে না ক্লাবটি। তবে এই নিষেধাজ্ঞা এক বছরের জন্য স্থগিত রয়েছে। সমর্থকদের মাধ্যমে হওয়া এই ক্ষয়ক্ষতি মেটাতে পিএসজির সঙ্গে মীমাংসার জন্য বার্সেলোনাকে ৩০ দিনের সময় দিয়েছে ফিফা।

চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে পিএসজির মাঠে ৩-২ গোলে জিতে এসেছিল বার্সেলোনা। তবে ঘরের মাঠে সেই আধিপত্য ধরে রাখতে পারেনি জাভি হার্নান্দেজের দল। কিলিয়ান এমবাপ্পের জোড়া গোলে ৪-১ গোলে হেরে বসে কাতালান এই ক্লাবটি। ৬-৪ গোলের অগ্রগামিতায় সেমিফাইনাল নিশ্চিত করে পিএসজি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন