English

24 C
Dhaka
মঙ্গলবার, মার্চ ৫, ২০২৪
- Advertisement -

বিশ্বকাপ খেলতে মেসিরা এখন কাতারে

- Advertisements -

বিশ্বকাপ খেলতে কাতারে পৌঁছেছে ফুটবল পরাশক্তি আর্জেন্টিনা।  গতকাল বুধবার আবুধাবিতে সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে প্রীতি ম্যাচে ৫-০ গোলের জয় পায় মেসিরা। ম্যাচের কয়েক ঘণ্টা পরই কাতারের উদ্দেশে রওনা দেয় দুইবারের চ্যাম্পিয়নরা।

বড় স্বপ্ন নিয়ে কাতারে পৌঁছেছে আর্জেন্টিনা দল।

Advertisements

১৯৮৬ সালের পর থেকে বিশ্বকাপের দেখা পাচ্ছে না দলটি। তাই লিওনেল মেসিকে নিয়ে এবারের বিশ্বকাপ জিতে আক্ষেপ ঘোচাতে চায় তারা। বিশ্বকাপ ছাড়া প্রায় সব ট্রফিই জেতা হয়ে গেছে মেসির। বিশ্বকাপ জিততে পারলে পূর্ণতা আসবে তাঁর ক্যারিয়ারে।

আগামী ২২ নভেম্বর সৌদি আরবের বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ শুরু করবে আর্জেন্টিনা। ‘সি’ গ্রুপে তাদের অন্য দুই প্রতিপক্ষ মেক্সিকো ও পোল্যান্ড।

একনজরে আর্জেন্টিনার বিশ্বকাপ দল

গোলরক্ষক : এমিলিয়ানো মার্তিনেস, হেরোনিমো রুলি ও ফ্রাঙ্কো আরমানি।

Advertisements

ডিফেন্ডার : নাহুয়েল মোলিনা, গনসালো মনতিয়েল, ক্রিস্তিয়ান রোমেরো, হেরমান পেস্সেইয়া, নিকোলাস ওতামেন্দি, লিসান্দ্রো মার্তিনেস, মার্কোস আকুনিয়া, নিকোলাস তাগলিয়াফিকো ও হুয়ান ফয়েথ।

মিডফিল্ডার : রদ্রিগো দে পল, লেয়ান্দ্রো পারেদেস, আলেক্সিস মাক আলিস্তের, গিদো রদ্রিগেস, আলেহান্দ্রো গোমেস, এনসো ফের্নান্দেস ও এসেকিয়েল পালাসিওস।

ফরোয়ার্ড : আনহেল ডি মারিয়া, লাউতারো মার্তিনেস, হুলিয়ান আলভারেস, পাওলো দিবালা, নিকোলাস গনসালেস, হোয়াকিন কোররেয়া ও লিওনেল মেসি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আজকের রাশিফল

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন