English

30 C
Dhaka
বৃহস্পতিবার, মে ৩০, ২০২৪
- Advertisement -

ব্রাজিলের বিশ্বকাপ দলে ডাক পেয়েই প্রেমিকাকে বিয়ের প্রস্তাব

- Advertisements -
Advertisements
Advertisements

কাতার বিশ্বকাপের জন্য দল ঘোষণা করেছে টুর্নামেন্টের হট ফেভারিট ব্রাজিল।  ২৬ সদস্যের এই দলে সুযোগ পেয়েছেন জাতীয় দলের হয়ে মাত্র দুটি আন্তর্জাতিক ম্যাচ খেলা পেদ্রো। ২৫ বছর বয়সী এই স্ট্রাইকার খেলেন তার দেশের ক্লাব ফ্ল্যামেঙ্গোতে। দল ঘোষণার মুহূর্তে পেদ্রোর কয়েকটা ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল সাইটে।

এর একটিতে দেখা গেছে নাম ঘোষণার সময় তার উচ্ছ্বাস, অন্যটিতে প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দেওয়া!একটি ভিডিওতে দেখা যায়, প্রেমিকাসহ পরিবারের সদস্যদের নিয়ে প্রচণ্ড উৎকণ্ঠা নিয়ে টিভির সামনে বসে আছেন পেদ্রো। ব্রাজিল কোচ তিতে দল ঘোষণা করছেন। নিজের নাম শুনতেই পেদ্রো লাফিয়ে ওঠেন। প্রেমিকা এবং তার মা এসে জড়িয়ে ধরেন পেদ্রোকে। অন্য ভিডিওতে দেখা যায়, প্রেমিকাকে হাঁটু গেড়ে বিয়ের প্রস্তাব দিচ্ছেন পেদ্রো। প্রেমিকা প্রস্তাব মেনে নিলে তাকে আংটিও পরিয়ে দেন। সব মিলিয়ে নিঃসন্দেহে দিনটা ২৫ বছর বয়সী এই তরুণের জন্য বিশেষ দিন হয়ে রইল।

যদিও নেইমার, ভিনিসিয়ুস জুনিয়র, রদ্রিগো, রাফিনিয়া, রিচার্লিসন, গ্যাব্রিয়েল জেসুসদের মতো তারকা স্ট্রাইকারদের টপকে একাদশে সুযোগ পাওয়াই তার জন্য মুশকিল। সেটা নিয়ে ভাবছেনও না পেদ্রো, ‘আমি শৈশবের স্বপ্ন পূরণ করেছি। বিশ্বকাপ বড় প্রতিযোগিতা, সবাই অসাধারণ ফুটবলার। জায়গা পাওয়া নিয়ে চিন্তা নেই। পেছনে ফিরে তাকিয়ে দেখুন, কিসের মধ্য দিয়ে আমি গিয়েছি। চোটের কারণে দলে ডাক পাচ্ছিলাম না। ফ্ল্যামেঙ্গোতেও বাজে সময় কাটিয়েছি। ঈশ্বরকে ধন্যবাদ, এই সুযোগটা পেয়েছি। এখন শুধু বিশ্বকাপে মনোযোগ দেওয়ার সময়। কারণ আমরা ষষ্ঠ শিরোপা জিততে চাই। ’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন