English

23 C
Dhaka
মঙ্গলবার, নভেম্বর ২৯, ২০২২
- Advertisement -

ভেনেজুয়েলার বিপক্ষে জিতলো আর্জেন্টিনা

- Advertisements -

লাতিন আমেরিকা অঞ্চলের বিশ্বকাপ বাছাইপর্বের সপ্তম ম্যাচে জয় পেয়েছে আর্জেন্টিনা। ১০ জনের ভেনেজুয়েলাকে তারা হারিয়েছে ৩-১ গোলে। এর মধ্য দিয়ে টানা ২১ ম্যাচে অপরাজিত থাকলো কোপা আমেরিকার বর্তমান চ্যাম্পিয়নরা।

Advertisements

পাশাপাশি এই জয়ে বাছাইপর্বের ৭ ম্যাচ থেকে ১৫ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে অবস্থান নিয়েছে মেসি-দিবালারা।

বাংলাদেশ সময় শুক্রবার সকালে ভেনেজুয়েলার রাজধানী কারাকাসের অলিম্পিক স্টেডিয়ামে ম্যাচের ৩২ মিনিটেই দশজনের দলে পরিণত হয় স্বাগতিকরা। এ সময় লাল কার্ড দেখে মাঠ ছাড়েন লুইস মার্টিনেজ। বাকি সময় দশজন নিয়েই খেলে তারা।

Advertisements

ম্যাচের প্রথমার্ধের যোগ করা সময়ে (৪৫+২) আর্জেন্টিনার লাওতারো মার্টিনেজ গোল করে এগিয়ে নেন দলকে। বিরতির পর বদলি খেলোয়াড় হিসেবে নামা জোয়াকুইন কোরেয়া (৭১ মি.) ও অ্যাঙ্গেল কোরেয়াও (৭৪ মি.) পান গোলের দেখা। তাতে আর্জেন্টিনা এগিয়ে যায় ৩-০ ব্যবধানে। অবশ্য  ম্যাচের যোগ করা সময়ে (৯০+৪) পেনাল্টি থেকে ভেনেজুয়েলার ইয়েফেরসন সতেলদো গোল করে ব্যবধান কমালেও ৩-১ ব্যবধানের হার এড়াতে পারেননি।

অবশ্য প্রত্যাশিত জয়টিই পেয়েছে লিওনেল স্কালোনির শিষ্যরা। কারণ, এর আগে বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে ১৪ বার ভেনেজুয়েলার মুখোমুখি হয়ে মাত্র ১ বার হেরেছিল আর্জেন্টিনা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন