English

28 C
Dhaka
সোমবার, আগস্ট ১৫, ২০২২
- Advertisement -

‘ভেবেছিলাম নেইমার অন্তত একটা ব্যালন ডি’অর জিতবে’

- Advertisements -
Advertisements
Advertisements

বিরাট প্রতিভা নিয়ে ফুটবল অঙ্গনে পদচারণা শুরু করেছিলেন নেইমার। ক্রমেই তিনি হয়ে ওঠেন ব্রাজিলিয়ান ফুটবলের সুপারস্টার। বিশেষজ্ঞরা মেসি-রোনালদো পরবর্তী যুগের সুপারস্টার হিসেবে নেইমারকেই বেছে নিয়েছিলেন। কিন্তু পথ হারিয়ে নেইমার নিজেকে সেই জায়গায় নিতে পারেননি।

বয়স ৩০ হয়ে গেলেও তার ঝুলিতে নেই কোনো ব্যালন ডি’অর পুরস্কার। ব্রাজিল সমর্থকদের এই আক্ষেপ ফুটে উঠল নেইমারের পিএসজি সতীর্থের কণ্ঠে।
ফুটবল বোদ্ধাদের মতে, বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যাওয়া ছিল নেইমারের ক্যারিয়ারের সবচেয়ে বড় ভুল সিদ্ধান্ত। কারণ লিগ ওয়ান কোনো দিক দিয়েই স্প্যানিশ লা লিগার ধারেকাছেও নেই। কিছুদিন আগে লিওনেল মেসিও গেছেন পিএসজিতে। কিন্তু ক্যারিয়ারের শেষপ্রান্তে থাকা আর্জেন্টাইন ফুটবল জাদুকরের তো ৭টি ব্যালন ডি’অর জেতা হয়ে গেছে। এবার পিএসজির স্প্যানিশ মিডফিল্ডার আন্দের এরেরা বললেন, তিনি ভেবেছিলেন এতদিনে নেইমার অন্তত একটি ব্যালন ডি’অর জিতবেন।
স্প্যানিশ দৈনিক এএসে সাক্ষাৎকারে এরেরার কথা, ‘আমি ভেবেছিলাম, নেইমার এত দিনে একটা ব্যালন ডি’অর জিতবে। তবে এখনো সে সম্ভাবনা শেষ হয়ে গেছে, তা বলছি না। ওর সঙ্গে থাকা, খেলতে পারাই আনন্দের। সতীর্থ হিসেবে নেইমার অসাধারণ, আর ফুটবলার হিসেবে বিশ্বের সেরা পাঁচের একজন। ওর সঙ্গে আমার সম্পর্কটা দারুণ বন্ধুত্বপূর্ণ। ‘ এরেরা হয়তো ঠিকই বলেছেন। কারণ, মেসি-রোনালদোর যুগে খেলতে নেমে নেইমারকে সবসময় তৃতীয় স্থান নিয়েই তাকে সন্তুষ্ট থাকতে হয়েছে।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন