English

28 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
- Advertisement -

মেসিকে পেতে ৩ ফুটবলারকে ছেড়ে দেবে বার্সা

- Advertisements -

আগামী জুনেই পিএসজির সঙ্গে চুক্তি শেষ হয়ে যাচ্ছে লিওনেল মেসির। তবে ফরাসি ক্লাবটির সঙ্গে চুক্তি নবায়নে আগ্রহী নন তিনি। গুঞ্জন রয়েছে, প্যারিস থেকে পুনরায় বার্সেলোনায় যোগ দিতে পারেন মেসি। এদিকে, আর্জেন্টাইন এই মহাতারকাকে পেতে মরিয়া কাতালানরাও। এমনকি এই ফুটবলারকে পেতে বর্তমান দলের তিন ফুটবলারকে ছেড়ে দিতেও রাজি স্প্যানিশ ক্লাবটি।

ফুটবল বিষয়ক সংবাদমাধ্যম ‘গোল ডটকম’ জানিয়েছে, মেসিকে দলে ফেরাতে নতুন পরিকল্পনা শুরু করে দিয়েছে বার্সা। তাই অর্থাভাবে জর্জরিত দলটি রাফিনহা, ফেরান তোরেস ও আনসু ফাতির মতো খেলোয়াড়কে বিক্রি করার পরিকল্পনা করছে। একইসঙ্গে জোয়াও কানসালোকে ধারে অন্য ক্লাবে পাঠানোর কথাও ভাবছে বার্সেলোনা।

আসন্ন গ্রীষ্মকালীন দলবদল মৌসুমে বার্সার প্রথম অগ্রাধিকারে থাকবেন মেসি। পাশাপাশি কিছু নতুন খেলোয়াড়কেও দলভুক্ত করবে ইউরোপের অন্যতম সেরা ক্লাবটি। এজন্য মেসিকে অতি দ্রুতই আনুষ্ঠানিকভাবে প্রস্তাব দিবে বার্সেলোনা। যেন অন্য কোনো ক্লাবে পাড়ি না দিয়ে প্রিয় ক্লাবে ফিরে আসেন তিনি।

শোনা যাচ্ছে, বার্সার তরুণ তুর্কি আনসু ফাতিকে দলে নিতে আগ্রহ প্রকাশ করেছে ইউরোপের একাধিক ক্লাব। এই তালিকায় সবচেয়ে বেশি উচ্চারিত হচ্ছে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের নাম। লিগে ধুঁকতে থাকা দলটি আগামী মৌসুমে বার্সেলোনার এই ফুটবলারকে দলে পেতে আগ্রহী।

আরেক ইংলিশ ক্লাব চেলসি রাফিনহাকে দলে নিতে আগ্রহী। গেল মৌসুমেই বার্সেলোনায় যোগ দেওয়ার আগেও ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ডকে নিতে আগ্রহ প্রকাশ করেছিল ব্লুজরা। তবে সেবার লিডস ইউনাইটেড থেকে চেলসির পরিবর্তে বার্সেলোনায় যোগ দিয়েছিলেন রাফিনহা।

এদিকে বার্সেলোনার আরেক ফুটবলার ফেরান তোরেসকে দলে নিতে আগ্রহী অ্যাতলেটিকো মাদ্রিদ। তবে সে যাই হোক না কেন, বিশ্বকাপচ্যাম্পিয়ন মেসিকে পুনরায় পেতেই এমন পরিকল্পনা বার্সেলোনার। এমনটাই মনে করছেন আপামর ফুটবলপ্রেমীরা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন