English

24 C
Dhaka
বুধবার, ফেব্রুয়ারি ১, ২০২৩
- Advertisement -

মেসির কি আন্তর্জাতিক ফুটবল শেষ?

- Advertisements -

নাসিম রুমি: কয়েক মাস আগে লিয়োনেল মেসি জানিয়েছিলেন, কাতারেই ফুটবল জীবনের শেষ বিশ্বকাপ খেলবেন। কাতারে বিশ্বচ্যাম্পিয়ন হওয়ার পর মেসি জানিয়েছেন, দেশের জার্সি গায়ে আরও কয়েকটি ম্যাচ খেলতে চান। কিন্তু রাজি নন তাঁর সতীর্থরা।

Advertisements

স্রেফ কয়েকটি ম্যাচ পরেই মেসিকে আন্তর্জাতিক ফুটবল থেকে অবসর নিতে দেবেন না আর্জেন্টিনার ফুটবলাররা। তাঁদের দাবি, অন্তত আরও চার বছর তাঁকে খেলতেই হবে। ২০২৬ সালের বিশ্বকাপও পাওলো ডিবালা, এমিলিয়ানো মার্তিনেসরা খেলতে চান মেসির নেতৃত্বেই।

Advertisements

কাতার থেকে দেশে ফেরার পর ঘনিষ্ঠ মহলে মেসি নাকি বলেছেন, আর বিশ্বকাপ খেলতে চান না। অর্থাৎ, আগের সিদ্ধান্তেই অটল রয়েছেন ৩৫ বছরের ফুটবলার। রোসারিয়োর বাড়িতে বিশ্বকাপজয়ী দলের কয়েক জন সতীর্থকে নিয়ে ইংরেজি নববর্ষের পার্টি করেছেন মেসি। সেই সতীর্থরা তাঁকে অনুরোধ করেছেন, আন্তর্জাতিক ফুটবল থেকে অবসরের ভাবনা ভুলে যেতে।

আর্জেন্টিনার জাতীয় দলের অন্যতম সদস্য অ্যালেক্সি ম্যাক অ্যালিস্টার বলেছেন, ‘‘২০২৬ বিশ্বকাপে মেসিকে খেলতে রাজি করানোর জন্য যা যা করা সম্ভব, আমরা সব করব। আমরা মেসিকে জাতীয় দলের বাইরে দেখতে চাই না। মেসি বলেছিল, শেষ বিশ্বকাপ খেলতে নামছে। ও শেষ বিশ্বকাপ খেলে ফেলেছে, এটা আমরা মানি না। আমরা মেসিকে চাই। সেটা ভাল করেই জানে আমাদের অধিনায়ক।’’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন