English

34 C
Dhaka
বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
- Advertisement -

মেসির গোলে মায়ামির নাটকীয় ড্র

- Advertisements -

নাসিম রুমি: লিওনেল মেসিকে আটকানোর সবরকম চেষ্টাই করেছিল এলএ গ্যালাক্সি। কিন্তু শেষ মুহূর্তে আর পারল না তারা।

এগিয়ে গিয়েও ইন্টার মায়ামির বিপক্ষে ১-১ ব্যবধানের নাটকীয় ড্র নিয়ে মাঠ ছাড়তে হয় তাদের। সেটাও সেই মেসির গোলের কারণেই।

বার্সেলোনার সাবেক চতুষ্টেয় মেসিসহ জর্দি আলবা, সের্গিও বুসকেতস ও লুইস সুয়ারেসকে নিয়ে একাদশ সাজিয়েছিল মায়ামি। কিন্তু ডিগনিটি স্পোর্টস  প্রথমার্ধের আলো কেড়ে নেন আরেক সাবেক বার্সা ফুটবলার রিকি পুজ।

২০২২ সালে এলএ গ্যালাক্সিতে যোগ দেওয়া এই মিডফিল্ডার মাঠের সবটুকু জুড়ে আধিপত্য দেখিয়েছেন। বেশ কয়েকবার চ্যালেঞ্জের মুখে ফেলেছেন মায়ামি গোলরক্ষককে।

যদিও ১৩তম মিনিটে পেনাল্টি থেকে গোল করতে ব্যর্থ হন তিনি।

বিরতির পরও দাপট ধরে রাখে গ্যালাক্সি। ম্যাচের ৭৫তম মিনিটে এগিয়ে যায় তারা। রিকি পুজের শট মায়ামি গোলরক্ষক ঠেকিয়ে দিলেও বিপদমুক্ত করতে পারেননি। ডানপাশ থেকে মার্কি ডেলগাদোর পাসে সহজ এক গোল করেন জোভেলিচ।

৮৮ মিনিটে ডেলগাদো দ্বিতীয় হলুদ কার্ড দেখলে ১০ জনের দলে পরিণত হয় গ্যালাক্সি। এক জন বেশি নিয়ে খেলার পূর্ণ ফায়দা লুটে মায়ামি। মেসিও তার খোলস ছেড়ে বেরিয়ে আসেন। জর্দি আলবার সঙ্গে বেশ কয়েকবার ওয়ান-টু করে বক্সের ভেতর ঢোকেন তিনি। সেখান থেকে বাঁ পায়ের শটে জালের ঠিকানা খুঁজে নেন এই ফরোয়ার্ড। সেই সঙ্গে হারের মুখে থাকা মায়ামিকে এনে দেন স্বস্তি। আজকে সকাল সাতটার সময় খেলা শুরু হয় এই উত্তেজনাপনা খেলাটি।

দুই ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে মেজর লিগ সকারের ইস্টার্ন কনফারেন্সের শীর্ষে আছে মায়ামি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন