English

24 C
Dhaka
শনিবার, ফেব্রুয়ারি ৪, ২০২৩
- Advertisement -

মেসি-রোনালদোর সঙ্গে ছবি তোলার টিকিটের মূল্য উঠলো ২৭ কোটি টাকা

- Advertisements -

নাসিম রুমি: মেসি-নেইমারদের দল প্যারিস সেন্ত জার্মেই (পিএসজি) এখন সৌদি আরবে। আগামী ১৯ জানুয়ারি তারা রিয়াদে ‘সৌদি অল স্টার’স’-এর বিপক্ষে একটি প্রীতি ম্যাচ খেলবে। অল স্টার’স মূলত সৌদি আরবের ক্লাব আল নাসের ও আল হিলালের খেলোয়াড়দের নিয়ে গঠিত দল। পিএসজির বিপক্ষের ম্যাচে অভিষেক হবে ক্রিস্টিয়ানো রোনালদোর। অন্যদিকে মেসি খেলবেন পিএসজির হয়ে।

Advertisements

তাদের দুইজনের এই মহারণের ম্যাচের টিকিটের চাহিদা আকাশচুম্বী। অনলাইনে টিকিটের জন্য ইতোমধ্যে ২০ লাখ অনুরোধ এসেছে।এমন সময় রোনালদো ও মেসির সঙ্গে ছবি তোলার সুযোগ রেখে ‘বিয়ন্ড ইমাজিনেশন’ নামক একটি টিকিট নিলামে তুলেছে সৌদি আরবের স্পোর্টস অ্যান্ড রিক্রিয়েশন মন্ত্রণালয়।

এই টিকিটের দামও ইতোমধ্যে আকাশচুম্বী হয়েছে। আরব দেশটির ব্যবসায়ী মুশরেফ আল-ঘামদি ‘বিয়ন্ড ইমাজিনেশন’ টিকিটটি পেতে নিলামে দাম হাঁকিয়েছেন ২.৬৬ মিলিয়ন ডলার। বাংলাদেশি মুদ্রায় যার মূল্য ২৭ কোটি ৭১ লাখ ৬৫ হাজার ৮৮২ টাকা!

Advertisements

নিলাম চলবে ১৭ জানুয়ারি পর্যন্ত। এখন দেখার বিষয় সে পর্যন্ত মেসি-রোনালদোর সঙ্গে সাক্ষাত ও ছবি তোলার সুযোগ পাওয়ার টিকিটের মূল্য কোথায় গিয়ে ঠেকে।

শেষ পর্যন্ত যে ভাগ্যবান ও সামর্থবান ক্রীড়ামোদি এই টিকিট পাবেন তিনি সুযোগ পাবেন পুরস্কার বিতরণী মঞ্চে থাকার। পাশাপাশি তিনি দুই দলেরই ড্রেসিংরুমে প্রবেশের সুযোগ পাবেন। আর সেখানেই তিনি মেসি ও রোনালদোর সঙ্গে সাক্ষাৎ ও ছবি তুলতে পারবেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন