English

30 C
Dhaka
রবিবার, এপ্রিল ২১, ২০২৪
- Advertisement -

যে কারণে ইউরো খেলার আগে চাপমুক্ত এমবাপে

- Advertisements -

আগামী ১৫ জুন থেকে শুরু হবে ইউরোপের ফুটবলের সবচেয়ে জমজমাট আসর ইউরো ২০২৪। এই আসরে অংশগ্রহণ করবে ফ্রান্স, জার্মানি, ইতালি, ইংল্যান্ড, নেদারল্যান্ডের মতো শক্তিশালী দলগুলো।

জমজমাট এই আসরের আগে একেবারের চাপমুক্ত ফ্রান্সের বিশ্বকাপজয়ী তারকা কিলিয়ান এমবাপে। নিজেই জানিয়েছেন, আসন্ন ইউরোর আগে একেবারেই চাপমুক্ত থাকবেন তিনি।

Advertisements

গত শনিবার জার্মানির কাছে আন্তর্জাতিক ফ্রেন্ডলি ম্যাচে ২-০ গোলে হেরেছে ফ্রান্স। দলের এই হারের পরও নিজেকে চাপমুক্তই মনে করছেন ফরাসি তারকা এমবাপে।

তবে কেন চাপমুক্ত এমবাপে? সেই প্রশ্নের উত্তর এমবাপে নিজেই দিয়েছেন।

Advertisements

এমবাপে জানিয়েছেন, পিএসজিতে না থাকার বিষয়ে তার সঙ্গে কেউ কোনো আলোচনা করছেন না। ফলে তাকে ক্লাব নিয়ে আলাদা করে ভাবছে হচ্ছে না। স্বস্তিদায়ক মনোভাব নিয়েই খেলতে যেতে পারবেন ইউরোতে।

টেলিফুটকে দেওয়া একটি সাক্ষাৎকারে এমবাপে বলেন, ‘লোকেরা আমার অবস্থা বোঝে। আমি ইউরোতে প্রফুল্ল মন-মানসিকতা নিয়েই খেলতে যেতে পারবো। আমি যথেষ্ঠ শান্ত আছি। এটি নিয়ে (পিএসজিতে না থাকা) ক্লাবে কোনো ধরনের আলোচনা নেই। সেখানে কোনো উদ্দিগ্নতাও নেই। আমি ভালো মন নিয়েই খেলতে যাবো, এটি একটি দারুণ ব্যাপাার।’

চলতি মৌসুমের গ্রীষ্মে প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি) এর চুক্তির মেয়াদ শেষ হবে এমবাপের। ফরাসি ক্লাবটির সঙ্গে আর চুক্তি বাড়াতে চান না তিনি। মৌখিকভাবে লা লিগার ক্লাব রিয়ালের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন এমবাপে। যেটি নিয়ে ফরাসি ফুটবলে শুরু হয়েছিল নানা আলোচনা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন