English

30 C
Dhaka
রবিবার, জুলাই ২১, ২০২৪
- Advertisement -

রবিনহোকে কারাদণ্ড দিতে ব্রাজিলকে অনুরোধ ইতালির!

- Advertisements -

ব্রাজিলের সাবেক স্ট্রাইকার রবিনহোকে শাস্তি দিতে তার নিজের দেশের প্রতি অনুরোধ জানিয়েছে ইতালি। ধর্ষণের অভিযোগ প্রমাণিত হওয়ার পর রবিনহোকে ৯ বছরের কারাদণ্ড দিয়েছে মিলানের সুপ্রিম কোর্ট। সেই শাস্তি যেন রনিহোর ওপর প্রয়োগ করা হয়, সে জন্যই অনুরোধটি ব্রাজিলের আইন ও বিচার মন্ত্রণালয়ের কাছে পাঠিয়েছে ইতালির বিচার মন্ত্রণালয় থেকে। খবর ইএসপিএন।

Advertisements

ব্রাজিলের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগ ইতালির পক্ষ থেকে এই চিঠি পাওয়ার কথা স্বীকার করেছে। এক বিবৃতিতে ব্রাজিলিয়ান মন্ত্রণালয়টি জানিয়েছে বিষয়টি। তবে সেই অনুরোধ পত্রে নির্দিষ্ট কোনো খেলোয়াড়ের নাম লিখা ছিল না। রবিনহোর ডিফেন্স আইনজীবীকে এ বিষয়ে মন্তব্য করার জন্য যোগাযোগের চেষ্টা করেও ব্যর্থ হয়েছে স্থানীয় মিডিয়া।

Advertisements

ব্রাজিলিয়ান মন্ত্রণালয়ের পক্ষ থেকে আরও জানানো হয়েছে, ‘ইতালির অনুরোধ সম্বলিত চিঠিটি পর্যবেক্ষণ করা হচ্ছে। সম্পদ প্রত্যাবাসন এবং আন্তর্জাতিক আইনি সহযোগিতা বিভাগ কর্তৃক বিষয়টা বিস্তারিত দেখার পর এ নিয়ে সিদ্ধান্ত নেয়া হবে।’

রবিনহোর পুরো নাম রবসন ডি সৌজা। বর্তমানে ব্রাজিলেই বসবাস করছেন। তার প্রতি উত্থাপিত অভিযোগটি বরাবরই অস্বীকার করে আসছেন রবিনহো।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন