English

27 C
Dhaka
শুক্রবার, অক্টোবর ৭, ২০২২
- Advertisement -

রোনালদোকে আর রাখতে চায় না ইউনাইটেড!

- Advertisements -
Advertisements
Advertisements

ক্রিশ্চিয়ানো রোনাদোকে আর আটকে রাখা নয়, এবার মানে মানে বিদায় করতে চায় ম্যানচেস্টার ইউনাইটেড। কয়েক সপ্তাহ ধরেই রোনালদোর ম্যান ইউ ছাড়ার খবর আসছে। তবে ম্যান ইউ এত দিন তাকে রেখে দেওয়ার চেষ্টা করেছে। নতুন কোচ এরিক টেন হাগ শুরু থেকেই বলে আসছেন, ক্রিশ্চিয়ানো রোনালদো তার ভবিষ্যৎ পরিকল্পনায় খুব ভালোভাবেই আছেন।

কিন্তু এবার নাকি তারা সিআর সেভেনকে বিদায় দিতে চান।
বিবিসি স্পোর্টস জানিয়েছে, প্রিমিয়ার লিগের প্রথম দুই ম্যাচে ইউনাইটেডের ছন্নছাড়া অবস্থার পেছনে রোনালদোর দায় দেখছেন অনেকেই। দলের সতীর্থদের সঙ্গে রোনালদো নাকি তেমন কথাবার্তাও বলেন না। ক্লাবের প্রতি রোনালদোর এমন মনোভাব দলে নেতিবাচক প্রভাব ফেলছে। এ ছাড়া বলা হচ্ছে, ওল্ডট্রাফোর্ড ছাড়তে চাওয়া রোনালদোর ক্লাবের প্রতি আনুগত্য নেই, যার প্রভাব পড়ছে পুরো দলের পারফরম্যান্সের ওপর।
এসব কারণে এবার নাকি রোনালদোকে ছেড়ে দিতে রাজি ম্যান ইউ। ঘটনা শেষ পর্যন্ত এমন হলে রোনালদোকে আবারও নতুন গন্তব্য খোঁজা শুরু করে দিতে হবে। বিবিসি স্পোর্টসকে একটি সূত্র জানিয়েছে, ‘রোনালদোর ক্লাব ছাড়ার আগ পর্যন্ত দলের পারফরম্যান্সের কোনো পরিবর্তন হবে না। রোনালদো যদি চলে যেত, তাহলে দলে তার কোনো বদলি থাকত না, তার পরও সামগ্রিকভাবে দলের পারফরম্যান্স আরো ভালো থাকত, ক্লাবের অনেকেরই ধারণা এমন। ’
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন