English

29 C
Dhaka
শনিবার, এপ্রিল ১৩, ২০২৪
- Advertisement -

রোনালদোকে হারিয়ে সিংহাসন পুনরুদ্ধার করলেন মেসি

- Advertisements -

নাসিম রুমি: অরল্যান্ডো সিটির বিপক্ষে ৫-০ ব্যবধানে জয় পেয়েছে ইন্টার মায়ামি। লিওনেল মেসি এবং লুইস সুয়ারেজ উভয়ই করেছেন গোল। জোড়া গোলে প্রতিদ্বন্দ্বী ক্রিশ্চিয়ানো রোনালদোকে ছাড়িয়ে হারানো সিংহাসন পুনরুদ্ধার করলেন মেসি।

সৌদি আরবের লিগে আল ফাতেহর বিপক্ষে আল নাসরের ২-১ গোলে জয়ের ম্যাচে পেনাল্টি থেকে ৭১৪তম গোলটি করেন ক্রিশ্চিয়ানো রোনালদো। এরপর এএফসি চ্যাম্পিয়ন্স লিগে আল ফেইহার বিপক্ষে আরেকটি পেনাল্টি থেকে গোল করেন তিনি। সেই সঙ্গে মেসির চেয়ে পেনাল্টিবিহীন গোল বেশি করেন রোনালদো।

কিন্তু ফ্লোরিডা ডার্বিতে মেসি তার মুকুট পুনরুদ্ধার করেন। ২০২২ সালের বিশ্ব চ্যাম্পিয়ন এখন সিআর সেভেনের ৭১৫টি গোলের বিপরীতে পেনাল্টি ছাড়া ৭১৬টি গোল রয়েছে।

মেসির ৬২ মিনিটের গোলটি ছিল তার ক্যারিয়ারের ৫০০তম লিগ গোল। রোনালদোর চেয়ে কম ম্যাচে অর্থাৎ ৫৮৭ ম্যাচে এই কীর্তি গড়েন তিনি। এমএলএসে যোগ দেওয়ার আগে স্পেনের লা লিগা ও ফ্রান্সের লিগ ওয়ানে কাটিয়েছেন মেসি। বার্সেলোনার দিনগুলোতে মেসি লিগে ৪৭৪ গোল করেছেন। পিএসজির হয়ে লিগে ২২ গোল যোগ করেন তিনি। এদিকে, সিআর সেভেন গত বছর সৌদির লিগ আল নাসরে যাত্রা শুরু করেন রোনালদো।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন