English

24 C
Dhaka
বুধবার, ফেব্রুয়ারি ১, ২০২৩
- Advertisement -

রোনালদোর আল নাসর অভিষেক কেমন হলো

- Advertisements -

নাসিম রুমি: পিএসজির বিপক্ষে গত সপ্তাহে মাঠে নেমেছিলেন, তবে সেটি ছিল প্রদর্শনী ম্যাচ। সৌদি আরবের ক্লাব আল নাসরে ক্রিস্টিয়ানো রোনালদোর অভিষেক হলো রোববার রাতে। ম্যাচটিতে ইত্তিফাকের বিপক্ষে ১-০ ব্যবধানে জিতেছে আল নাসর।

Advertisements

এ জয়ে সৌদি প্রো লিগের পয়েন্ট তালিকায় শীর্ষে ফিরেছে আল নাসর। ১৪ ম্যাচ ৩৩ পয়েন্ট তাদের। এক ম্যাচ বেশি খেলা আল হিলালের পয়েন্ট ৩২।

আল নাসরের মাঠ মরশুল পার্কের এ ম্যাচে পুরো নব্বই মিনিটই খেলছেন রোনালদো। সব মিলিয়ে চারটি শট নিয়েছেন, একটিও লক্ষ্যে ছিল না। তবে বল নাগালে পেলে হয়তো আল নাসরের একমাত্র গোলটিই হতে পারত রোনালদোর। ৩১তম মিনিটে বাঁ দিক থেকে বক্সে ক্রস বাড়িয়েছিলেন আবদুলমাজিদ আর সুলাইহিম। হেড নিতে লাফ দেন রোনালদো, নাগাল পাননি। তাঁর পেছনে থাকা অ্যান্ডারসন তালিসকা হেডে বল জালে জড়ান।

Advertisements

ম্যাচে কোনো গোল করতে না পারলেও রোনালদো ম্যাচ নিয়ে খুশি ছিলেন বলে জানান আল নাসর কোচ রুডি গার্সিয়া। ম্যাচ শেষে ৩৭ বছর বয়সী পর্তুগিজ তারকাকে গার্সিয়া বলেন, ‘সবাই জানে ক্রিস্টিয়ানো পাঁচবারের ব্যালন ডি’অরজয়ী। ফুটবল–ইতিহাসের অন্যতম সেরা। আমাদের দায়িত্ব ও যেন নিজের সেরা অবস্থায় থাকতে পারে। আমি চাই সে উপভোগ করুক। আজ প্রথমবারের মতো খেলতে নেমে ও খুশি।’
রোনালদোকে নিয়ে খেলা আল নাসরের প্রথম ম্যাচে আক্রমণভাগে কিছুটা ছন্দহীনতা দেখা গেছে। তরুণ খেলোয়াড়দের কেউ কেউ বারবার রোনালদোকে বল বাড়িয়েছেন। যা অনেক ক্ষেত্রে দলগত আক্রমণের গতি থামিয়ে দিয়েছে।

ম্যাচ শেষে এ বিষয়ে জিজ্ঞেস করা হলে আল নাসর কোচ বলেন, ‘সব সময় ক্রিস্টিয়ানোর দিকে বল বাড়ানোর চেয়ে সবার নিজের স্বাভাবিক ফুটবল খেলাটা বেশি গুরুত্বপূর্ণ। আমি ওদের বলেছি, মাঠের ভেতর সঠিক জায়গায় বল দিতে হবে।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন