English

31 C
Dhaka
বুধবার, জুন ১২, ২০২৪
- Advertisement -

রোনালদোর মাইলফলক, জয় আল নাসেরের

- Advertisements -

নাসিম রুমি: বর্ণাঢ্য ক্যারিয়ারে নতুন এক মাইলফলক স্পর্শ করলেন ক্রিস্টিয়ানো রোনালদো। জাতীয় দল ও ক্লাবের হয়ে সব মিলিয়ে ৮৫০টি গোল করেছেন পর্তুগিজ মহাতারকা। স্মরণীয় ম্যাচে আল হাজমের বিপক্ষে জয় পেয়েছে রোনালদোর আল নাসের।

কিং আবদুল্লাহ স্পোর্ট সিটি স্টেডিয়ামে শনিবার রাতে আল হাজমের বিপক্ষে ৫-১ গোলে জিতেছে সিআর সেভেনের দল। ম্যাচে রোনালদো ও সাদিও মানে ছাড়াও গোল পেয়েছেন দলের আরও তিন ফুটবলার। একটি করে গোল করেছেন ওতাভিও, আব্দুলরহমান ঘারিব, ও আব্দুল্লাহ আল-খাইবারি।

Advertisements

মৌসুমের প্রথম দুই ম্যাচ হারের পর মনে হয়েছিল আরও একটি হতাশার মৌসুম কাটাতে যাচ্ছে আল নাসের। তবে টানা তিন ম্যাচে ৬ গোল করে আল নাসেরের সমর্থকদের মনে আশা জাগিয়েছেন রোনালদো। সবশেষ তিন খেলায় পূর্ণ পয়েন্ট মাঠ ছাড়ে সৌদি প্রো লিগের ক্লাবটি।

আল হাজমের বিপক্ষে রোনালদো নিজে লক্ষভেদের পাশাপাশি সতীর্থদের দিয়ে করিয়েছেন দুটি গোল। ৩৩ মিনিটে প্রতিপক্ষের দুই ডিফেন্ডারকে বোকা বানিয়ে ঘারিবের কাছে বল দেন রোনালদো। ঘারিব বল জালে জড়াতে ভুল করেননি। বিরতির আগ মুহূর্তে দ্বিতীয় গোলটি করেন আল-খাইবারি।

দলের তৃতীয় গোলটিতে অবশ্য রোনালদো চাইলে নিজেই শট নিতে পারতেন। গোল হওয়ারও সম্ভাবনা ছিল। কিন্তু তিনি বল বাড়িয়ে দেন ফাঁকায় থাকা সতীর্থ ওতাভিওকে। সেখান থেকে আলতো ছোঁয়ায় গোল করেন পর্তুগিজ মিডফিল্ডার।

Advertisements

ম্যাচে চতুর্থ গোলটি করেন সিআর সেভেন। তাতেই ৮৫০ গোলের মাইলফলক স্পর্শ করেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী ফুটবলার। বর্তমানে যারা খেলছেন, তাদের মধ্যে রোনালদোর কাছাকাছি আছেন কেবল লিওনেল মেসি। আর্জেন্টাইন অধিনায়কের গোলসংখ্যা ৮১৮।

ম্যাচের শেষ গোলটি করে প্রতিপক্ষের কফিনে শেষ পেরেক ঠুকে দেন সাদিও মানে।

এই জয়ে পাঁচ ম্যাচে ৩ জয়ে ৯ পয়েন্ট নিয়ে টেবিলের ৬ নম্বরে উঠে এসেছে আল নাসের। পাঁচ ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে শীর্ষে আল হিলাল। সমান পয়েন্ট পেলেও গোল পার্থক্যে পিছিয়ে থাকায় দুইয়ে আল-তাওউন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন