English

24 C
Dhaka
সোমবার, মার্চ ৪, ২০২৪
- Advertisement -

রোনালদোর ১২০০তম ম্যাচে উড়ে গেল রিয়াদ

- Advertisements -

নাসিম রুমি: পেশাদার ফুটবলে ক্রিস্টিয়ানো রোনালদোর ১২০০তম ম্যাচের মাইলফলক স্পর্শ করার দিনে উড়ে গেছে আল রিয়াদ। তার দল আল নাসর জয় পেয়েছে ৪-১ ব্যবধানে।

শুক্রবার (৮ ডিসেম্বর) রাতে সৌদি প্রো লিগের ম্যাচটিতে আল নাসরের জয়ে এক গোল ও এক অ্যাসিস্টে সহায়তা করেছেন পর্তুগিজ বরপুত্র রোনালদো।

Advertisements

সৌদি প্রো লিগে রীতিমতো উড়ছেন সিআরসেভেন। ১৬ গোল করে চলতি মৌসুমের সর্বোচ্চ গোলদাতা তিনি। অ্যাসিস্টের তালিকাতেও আছেন যৌথভাবে শীর্ষে। ১৫ ম্যাচে তার অ্যাসিস্ট সংখ্যা ৮।

আগের ম্যাচে আল হিলালের সঙ্গে ৩-০ গোলে হেরেছিল দল। তবে নিজের পেশাদার ১২০০তম ম্যাচে আল নাসরকে আর আক্ষেপে পুড়তে দেননি রোনালদো। ৩১তম মিনিটে এনে দেন লিড। বামপ্রান্ত থেকে সাদিও মানের ক্রস গোলবারের সামনে পেয়ে নিঁখুত শটে জালে জড়ান তিনি।

দলকে অবশ্য লিডে ফেরাতে পারতেন ১৩তম মিনিটেই। কর্নার থেকে সতীর্থের ক্রস ডি-বক্সে দখলে নিয়ে জোরালো শট নিয়েছিলেন পর্তুগিজ তারকা। তবে রিয়াদের এক ডিফেন্ডার দারুণ হেডে গোলবার থেকে সে বল ফিরিয়ে দেন। ২১তম মিনিটে তাকে আবার হতাশ করেছিলেন রিয়াদের গোলরক্ষক মার্টিন ক্যাম্পানা। ডি-বক্সের কিছুটা দূর থেকে রোনালদোর নেয়া জোরালো ফ্রি কিক শট আটকে দেন তিনি।

Advertisements

গোলের পর নিজের ট্রেডমার্ক উদযাপনে মেতে উঠেছেন ক্রিস্টিয়ানো রোনালদো, পাশে ক্লাব ও জাতীয় দলের সতীর্থ ওতাভিও।

প্রথমার্ধের যোগ করা সময়ে ব্যবধান দ্বিগুণ করে আল নাসর। এ গোলেও ছিল রোনালদো নৈপুণ্যতা। ডানপ্রান্ত ধরে আক্রমণে উঠে ডি-বক্সে ঢুকে বামে সতীর্থের উদ্দেশে আলতো ক্রস নেন পর্তুগিজ তারকা। এগিয়ে এসে দারুণ হেডে সেটি জালে জড়ান ওতাভিও। বিরতির পরের সময়টা অবশ্য ব্রাজিলিয়ান ফরোয়ার্ড তালিসকার। এ অর্ধে রোনালদো দুবার জাল মিস করলেও জোড়া গোল আসে তালিসকার পা থেকে।

৬৭ মিনিটে সাদিও মানের পাস ডি-বক্সে পেয়ে আলতো ছোঁয়ায় জালে জড়ান তিনি। পাল্টা আক্রমণে উঠে পরের মিনিটে ব্যবধান কমান আন্দ্রে গ্রে। যোগ করা সময়ে আল গানামের ক্রস ডি-বক্সে পেয়ে হেডে জালে জড়ান তালিসকা। তাতে ৪-১ ব্যবধানের বড় জয় নিয়ে মাঠ ছাড়ে আল নাসর।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন