English

26 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
- Advertisement -

লম্বা সময়ের জন্য ছিটকে গেলেন আর্জেন্টিনার মার্টিনেজ

- Advertisements -

হাঁটুর লিগামেন্টের গুরুতর ইনজুরির কারণে অন্তত আট সপ্তাহের জন্য মাঠের বাইরে চলে গেছেন ম্যানচেস্টার ইউনাইটেডের ডিফেন্ডার লিসান্দ্রো মার্টিনেজ। এর ফলে আগামী মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগে খেলার আশা বাঁধাগ্রস্থ হলো।

বিশ্বকাপ জয়ী আর্জেন্টাইন এই তারকা সম্প্রতি পায়ের ইনজুরি কাটিয়ে দলে ফিরেছিলেন। এই ইনজুরির কারণে মৌসুমের প্রায় বেশীরভাগ সময়ই তিনি দলের বাইরে ছিলেন। সাম্প্রতিক সময়ে ইউনাইটেডের ফর্মে ফেরার লক্ষ্যে মার্টিনেজের উপস্থিতি দারুণভাবে অনুভূত হয়েছে।

২৬ বছর বয়সী মার্টিনেজ রোববার ওয়েস্ট হ্যামের বিপক্ষে ৩-০ গোলের জয়ের ম্যাচটিতে ৭১ মিনিটে ডান হাঁটুর ইনজুরিতে পড়ে মাঠ ছাড়তে বাধ্য হন। ভ্লাদিমির কুফালের সাথে বলের নিয়ন্ত্রণ নিতে গিয়ে আঘাত পান মার্টিনেজ।

এক বিবৃতিতে ইউনাইটেডের পক্ষ থেকে বলা হয়েছে, ‘মেডিকেল টিম নিশ্চিত করেছে মার্টিনেজের ডান হাঁটুর লিগামেন্ট ক্ষতিগ্রস্থ হয়েছে। ধারণা করা হচ্ছে আগামী অন্তত আট সপ্তাহ তাকে মাঠের বাইরে থাকতে হবে। আমরা সবাই তার দ্রুত সুস্থতা কামনা করছি। মৌসুমের শেষ ভাগে আবারো তাকে মাঠে ফিরে পাবার আশা করছি।’

মৌসুমের বাকি প্রায় বেশীরভাগ ম্যাচই এখন মিস করতে যাচ্ছেন মার্টিনেজ। যদিও এখনো আশা আছে প্রিমিয়ার লিগ মৌসুমের শেষ সাতটি ম্যাচে তাকে দলে ফিরে পাবে ইউনাইটেড। একইসাথে এফএ কাপেও তার খেলার আশা করা হচ্ছে।

ইউনাইটেড বস এরিক টেন হাগ ওয়েস্ট হ্যামের ম্যাচের পর বলেছিলেন, ‘সে খুবই ভেঙ্গে পড়েছে, খুবই হতাশ হয়েছে। আমরা সত্যিই তার জন্য দু:খিত। বিশেষ করে এই ধরনের ইনজুরি কখনই কাম্য নয়। দেখা যাক শেষ পর্যন্ত কি হয়। আমাদের দলের অত্যন্ত গুরুত্বপূর্ণ খেলোয়াড় মার্টিনেজ। যে কারনে তার ইনজুরি নিয়ে আমরাও দারুন হতাশ।’

এই মুহূর্তে প্রিমিয়ার লিগ টেবিলের ষষ্ঠ স্থানে রয়েছে ইউনাইটেড। পঞ্চম স্থানে থাকা টটেনহ্যামের থেকে ছয় ও চতুর্থ স্থানে থাকা এ্যাস্টন ভিলার থেকে আট পয়েন্ট পিছিয়ে রয়েছে ইউনাইটেড।

আগামী মৌসুমে টেবিলের শীর্ষ চার দল চ্যাম্পিয়ন্স লিগে খেলার যোগ্যতা অর্জণ করবে। পঞ্চম স্থানে থাকা দলটি খেলবে ইউরোপা লিগে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন