English

28 C
Dhaka
রবিবার, আগস্ট ১৪, ২০২২
- Advertisement -

লিওনেল মেসিকে নিয়ে এখনও আশাবাদী বার্সা সভাপতি

- Advertisements -
Advertisements

আর মাত্র এক মাস বাকি আছে। তারপরেই বার্সেলোনার সঙ্গে চুক্তি শেষ হয়ে যাবে লিওনেল মেসির। আরও আগে থেকেই মেসিকে ধরে রাখতে সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছে বার্সা কর্তৃপক্ষ। আর বিশ্ব ফুটবল অঙ্গনে জল্পনা চলছে যে, লিওনেল মেসি বার্সেলোনায় থেকে যাবেন, নাকি বেছে নেবেন নতুন ঠিকানা? এর মাঝে বার্সা সভাপতি হুয়ান লাপোর্তা আরও একবার বললেন, তিনি মেসির বার্সায় থাকা নিয়ে আশাবাদী।

নতুন কোচ রোনাল্ড কোম্যান ও তখনকার ক্লাব সভাপতি বার্তামেউয়ের ওপর ক্ষুব্ধ হয়ে গত বছরের অগাস্টে হঠাৎ করে চুক্তির একটি ধারা কার্যকর করে ফ্রি ট্রান্সফারে বার্সেলোনা ছাড়তে চেয়েছিলেন মেসি। কিন্তু তাকে আইনী মারপ্যাঁচে ফেলে আটকে রাখেন বার্তামেউ। বাধ্য হয়ে মেসি চুক্তির শেষ পর্যন্ত থেকে যাওয়ার সিদ্ধান্ত নেন। সেই চুক্তির মেয়াদ অবশেষে আগামী মাসে শেষ হতে যাচ্ছে।

Advertisements

লাপোর্তা বলেছেন, আর্জেন্টাইন ফরোয়ার্ডের সঙ্গে আলোচনা ভালোভাবে এগোচ্ছে। গতকাল শুক্রবার সংবাদ সম্মেলনে তিনি বলেন, ‘মেসির বিষয়ে আলোচনা ঠিকঠাক চলছে, তবে কাজ শেষ হয়নি। আমরা ক্লাবের সক্ষমতার মধ্যে থেকে একটি প্রস্তাব দেওয়ার চেষ্টা করছি, খেলোয়াড় যেমনটা পছন্দ করে। এরপর যেন মেসি বার্সায় থেকে যায়।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন