English

28 C
Dhaka
শনিবার, মার্চ ২, ২০২৪
- Advertisement -

লিওনেল মেসিকে বার্সায় দেখতে চান না ৬১.৬ শতাংশ সমর্থক!

- Advertisements -
Advertisements
Advertisements

অবসান হল ফুটবলের মহাতারকা লিওনেল মেসি ও স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা দ্বন্দ্ব। টানা দশ দিনের নানা গুঞ্জন, জল্পনা আর অস্থিরতার পর আরও এক মৌসুম ‘ভালোবাসার ক্লাবে’ই থেকে যাওয়ার ঘোষণা দেন মেসি। এরপরই অবসান হয় বার্সা-মেসি দ্বন্দ্ব।
মেসি ছাড়া বার্সেলোনা কেউ কোনোদিন কল্পনাও করতে পারেনি। শেষ এক দশক মেসি ছিলেন বার্সেলোনার প্রাণ। দলটির ধ্রুবতারা চলে যাচ্ছেন এটা বিশ্বের কোটি কোটি ভক্তের জন্য শকওয়েব হয়ে দেখা দিয়েছে। আবার উল্টোচিত্রও ছিল।
মেসির সিদ্ধান্তের বিরুদ্ধে পক্ষে বিপক্ষে মত জানতে চাওয়া হয়েছিল ফুটবলপ্রেমিদের কাছে। অনলাইনে ভোটাভুটির আয়োজন করেছিল স্পেনের ক্রীড়া গণমাধ্যম এএস। ভোটাভুটিতে ৬১.৬ শতাংশ সমর্থকরা চেয়েছেন মেসি বার্সেলোনা ছেড়ে চলে যাক। ৩৮.৪ শতাংশ সমর্থকরা চেয়েছিলেন মেসি বার্সেলোনায় থাকুক। মোট ২৬০০০ সমর্থকদের ভোট গ্রহণ করে এএস।
এএস বলছে, মেসির প্রতি ভক্তদের ভালোবাসা থাকলেও সমর্থকরা চান মেসি ভিন্ন কিছুর স্বাদ গ্রহণ করুক। বার্সেলোনা ছেড়ে মেসি ইংলিশ লিগে বা ইতালি লিগে যুক্ত হলে নতুন চ্যালেঞ্জ গ্রহণ করার সুযোগ পাবেন। যদিও এখনও সেই সুযোগটি রয়েছে।
স্পেনের ক্লাবটিতে আরো একটি মৌসুম থাকার সিদ্ধান্ত নিয়েছেন মেসি। ২০২০-২১ মৌসুম থাকবেন বার্সেলোনায়। এরপর নতুন কোনো ক্লাবে যুক্ত হতে পারেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন