English

31 C
Dhaka
শনিবার, এপ্রিল ১৩, ২০২৪
- Advertisement -

লিজেন্ড তালিকায় আলভেজের নাম ফিরিয়ে আনলো বার্সা

- Advertisements -

নৈশ ক্লাবে এক নারীকে ধর্ষণের দায়ে ব্রাজিলিয়ান তারকা ফুটবলার দানি আলভেজকে সাড়ে চার বছরের কারাদণ্ড এবং দেড় লাখ ইউরো জরিমানার শাস্তি দেয় বার্সেলোনার একটি আদালত। এ কারণে বার্সেলোনা ক্লাবের কিংবদন্তি তালিকা থেকে আলভেজের নাম মুছে ফেলেছিলো ক্লাব কর্তৃপক্ষ।

ক্লাবের ১২৫ বছরের ইতিহাসে ১০২জন ফুটবলারকে রাখা হয়েছিলো কিংবদন্তির তালিকায়। যেখানে সর্বশেষ সংজোযন জর্দি আলবা, জার্সিও বস্কুয়েটস এবং জেরার্ড পিকে। দানি আলভেজের নাম তাদেরও ওপরে।

ক্যারিয়ারে মোট ৪৩টি শিরোপা জয় করেছেন আলভেজ এবং যার ২৩টিই বার্সেলোনার জার্সিতে। পেপ গার্দিওলার আমলে যে স্বপ্নের দল তৈরি করেছিলো বার্সেলোনা, তার অন্যতম একজন ছিলেন দানি আলভেজ। যে কারণে তিনি বার্সার কিংবদন্তি তালিকায় ঠাঁই পেয়ে যান।

কিন্তু র্ধষণের দায়ে কোনো ব্যক্তির তো সম্মানের এই জায়গায় থাকতে পারেন না। সে যুক্তিতেই হয়তো প্রথমে আলভেজের নাম মুছে দেয় বার্সা। ক্লাবের অফিসিয়াল ওয়েবসাইট থেকেও তার নামটি মুছে দেয় তারা।

এ নিয়ে মিডিয়ায় ব্যাপক লেখালিখি হওয়ার পর কিছুটা প্রতিক্রিয়া সৃষ্টি হয়। যে কারণে বার্সেলোনা তাদের সিদ্ধান্ত পূনর্বিবেচনা করে এবং লিজেন্ড তালিকায় আলভেজের নাম ফিরিয়ে আনে।

যদিও ক্লাবের পক্ষ থেকে এ নিয়ে ব্যাখ্যা দিয়ে কোনো আনুষ্ঠানিক বক্তব্য উপস্থাপন করা হয়নি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন