English

34 C
Dhaka
বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
- Advertisement -

শৈশবের ক্লাবের বিপক্ষেও জয় পেলেন না মেসি

- Advertisements -

নাসিম রুমি: শৈশবের ক্লাব নিওয়েলস ওল্ড বয়েজের বিপক্ষে বাংলাদেশ সময় শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) ভোরে মাঠে নেমেছিল মেসির বর্তমান ক্লাব ইন্টার মায়ামি। তবে মেসির শৈশব কিংবা বর্তমান ক্লাব, কোন দলকেই হার দেখতে হয়নি। ডিআরভি পিএনকে স্টেডিয়ামে ম্যাচটি শেষ হয়েছে ১-১ সমতায়।

নিওয়েলস ওল্ড বয়েজের বিপক্ষে মাঠে নামার আগের দিন মায়ামি কোচ তাতা মার্টিনো জানিয়েছিলেন, এই ম্যাচে শুরুর একাদশেই খেলবেন মেসি। শুধু মেসিই নয়, এই ম্যাচটি স্মৃতি হয়ে থাকবে তাতা মার্টিনোর কাছেও। কারণ, মেসির মতো তিনিও এই ক্লাবে খেলেছেন। তিনি ওল্ড বয়েজের হয়ে লিগ শিরোপা জিতেছেন, জিতিয়েছেন কোচ হিসেবেও। আর আজ তাদের বিপক্ষেই খেলতে হচ্ছে মার্টিনোর দল মায়ামিকে।

ম্যাচে বল দখলে আধিপত্য দেখিয়েছে মায়ামি। কিন্তু আক্রমণে এগিয়ে ছিল ওল্ড বয়েজ। প্রথম হাফে কোন দলই গোল করতে পারেনি। তবে ম্যাচের ৬৪ মিনিটে এগিয়ে যায় মায়ামি। তবে তার আগেই মেসিকে উঠিয়ে নেন কোচ। ৬০ মিনিট খেলে কিছু গোল করার সুযোগ পেয়েছিলেন মেসি, তবে তা কাজে লাগাতে পারেননি।

শ্যানিডার বোর্গেলিন মায়ামিকে লিড এনে দেন। মাঠে নামার চার মিনিটের মাথায় কর্নার থেকে গোল করেন তিনি। তবে নিওয়েলস ম্যাচে ফিরতেও বেশি সময় নেয়নি। ৮৩ মিনিটে মায়ামি রক্ষণের ভুল কাজে লাগিয়ে ১২ গজ দূরত্ব থেকে গোল করেন দিয়াজ।

মাঝে মেসিকে খুব কাছ থেকে দেখতে এক দর্শক মাঠে নেমে এসেছিলো। তবে নিরাপত্তাকর্মীরা থামিয়ে দেন। এটি ছিল মায়ামির শেষ প্রীতি ম্যাচ। মেসি-সুয়ারেজদের নিয়ে গড়া মায়ামির প্রাক-মৌসুমটা ভালো কাটেনি। ৭টি ম্যাচ খেলে মায়ামি জয় পেয়েছে মাত্র এক ম্যাচে। ৪টিতে হেরেছে মেসির দল আর ড্র করেছে দুটিতে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন