English

21 C
Dhaka
শনিবার, ফেব্রুয়ারি ৪, ২০২৩
- Advertisement -

সত্যিকারের মেসিকে দেখলাম: ক্রোয়েশিয়া কোচ

- Advertisements -

কাতার বিশ্বকাপের প্রথম সেমিফাইনালে ক্রোয়েশিয়ার জালে তিনবার বল জড়িয়ে ফাইনাল নিশ্চিত করেছে লিওনেল মেসির আর্জেন্টিনা। এই ম্যাচে মেসি গোল করেছেন, গোল করিয়েছেন। মেসির বাম পায়ের জাদু আর আলভারেজের দূরন্ত গতিতে বিশ্বকাপের মঞ্চে অসাধারণ এক জয় তুলে নিয়েছে আর্জেন্টিনা।

Advertisements

এই ম্যাচে সত্যিকারের মেসিকে দেখতে পেয়েছেন প্রতিপক্ষ ক্রোয়েশিয়ার কোচ জ্লাতকো দালিচ। দুর্দান্ত এই মেসির বিপক্ষে কিছুই করার ছিল না বললেন দালিচ। তার মতে, এই ম্যাচে নিজের সেরা পারফরম্যান্স করেছেন মেসি।

Advertisements

একটি গোল ও একটি অ্যাসিস্টে আবারও ম্যাচসেরা হয়েছেন সাতবারের ব্যালন ডি’অর জয়ী। তাকে প্রশংসায় ভাসিয়ে প্রতিপক্ষ দলের কোচ দালিচ বললেন, ‘সে বিশ্বের সেরা খেলোয়াড়। সে বিপজ্জনক ছিল এবং তার সেই সামর্থ্য আছে। তার টেকনিক আছে এবং উচ্চ পর্যায়ের খেলা খেলেছে। এটাই সত্যিকারের মেসি যাকে আমরা দেখার আশা করি। আজ তাদের মাঝমাঠে চার জন মিডফিল্ডার ছিল এবং আমরা আগ্রাসী খেলার চেষ্টা করেছিলাম। কিন্তু মেসি যখনই দৌড়ায় পার্থক্য তৈরি করে, তৃতীয় গোলে সে যেটা করলো।’

ক্রোয়েশিয়ার বিশ্বকাপ এখনই শেষ হয়ে যায়নি। তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচ খেলবে তারা আগামী শনিবার। দ্বিতীয় সেমিফাইনালে হেরে যাওয়া দল ফ্রান্স কিংবা মরক্কোর মুখোমুখি হবে তারা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন