English

32 C
Dhaka
রবিবার, জুলাই ৩, ২০২২
- Advertisement -

সবচেয়ে আবেদনময়ী ফুটবলার তকমায় আপত্তি তার!

- Advertisements -

আনা মারিয়া মারকোভিক। বয়স মাত্র ২২ বছর। উঁচু-লম্বা, দারুণ ফিট। দেখতে সুন্দরী। খেলেন ফরোয়ার্ড লাইনে। আলোচনায় আসার জন্য এর চেয়ে বেশি কিছুর দরকার নেই।

Advertisements

দুই বছর আগে শীর্ষ পর্যায়ে ক্লাব ফুটবলে ক্যারিয়ার শুরু করেছেন সুইজারল্যান্ডে। সেখানেই বেড়ে ওঠা তার। তবে গত বছর মায়ের দেশ ক্রোয়েশিয়ার হয়ে জাতীয় দলে অভিষেক হয়েছে আনার। খেলেছেন পাঁচ  ম্যাচ। এরপরই বেশি আলোচনায় তিনি।

Advertisements

সুইচ ক্লাব গ্রাসহোপারের হয়ে খেলেন তিনি। ৪০ ম্যাচে করেছেন তিন গোল। সুইচ উইমেন্স সুপার লিগে খেলার সময় জার্মান সংবাদ মাধ্যম ‘টোয়েন্টি মিনিট’কে এক সাক্ষাৎকার দিয়েছেন আনা। সেখানে বলেছেন, বিশ্বের অন্যতম সুন্দরী ফুটবলার তমকা তার ভালো লেগেছে। কিন্তু ‘সবচেয়ে সেক্সি’ কথাটাকে তিনি ঘৃণা করেন।

এনা বলেন, ‘কিছু প্রতিবেদনে আমাকে বলা হয়েছে, সবচেয়ে সুন্দরী ফুটবলার। কেউ কেউ বলেছে, অন্যতম সুন্দরী ফুটবলার। তাদের লেখা আমার ভালো লেগেছে। আমি সুন্দরী এটা শুনে আমি খুশি হয়েছি।’

কিন্তু অন্য প্রতিবেদন নিয়ে তিনি বলেন, ‘এরপর কিছু কিছু সংবাদ মাধ্যমে আসতে শুরু করলো, আমি বিশ্বের সবচেয়ে আবেদনময়ী ফুটবলার। এগুলো আমার ভালো লাগেনি। কারণ অনেকে ইঙ্গিত করে আমার কোচ হওয়ার প্রস্তাব করেছেন। আরও অনেক আজেবাজে কথা লিখেছেন। আমি তাদের ম্যাসেজের মানেটা বুঝি।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন