English

26 C
Dhaka
সোমবার, ডিসেম্বর ৫, ২০২২
- Advertisement -

সার্বিয়া কোচের হুমকি: ‘ব্রাজিলকে ভয় পাই না’

- Advertisements -

নাসিমরুমি: কাতার বিশ্বকাপে নিজেদের ‘হেক্সা’ মিশনে আজ প্রথম ম্যাচে মাঠে নামছে ব্রাজিল। যেখানে ইউরোপের দল সার্ভিয়ার মুখোমুখি হতে হবে তাদের। শক্তিমত্তার বিচারে ব্রাজিল এগিয়ে থাকলেও ‘শক্তিশালী’ খেলার ধরণে বেশ কঠিন প্রতিপক্ষ সার্বিয়া। কারণ দলটির অধিকাংশ ফুটবলারই ৬ ফুটেরও বেশি এবং বেশ আক্রমনাত্বক তাদের খেলার ধরণ।

Advertisements

ব্রাজিলের বিপক্ষে ম্যাচের আগে তিতের দলের জন্য এক ধরনের প্রচ্ছন্ন হুমকিই দিয়ে রেখেছেন সার্বিয়া কোচ দ্রাগান স্তয়কোভিচ। তিনি বলছেন, তারা ভয় পান না কাউকেই। সংবাদ সম্মেলনে সার্বিয়া কোচ বলেন, ‘ব্রাজিল দারুণ দল, পৃথিবীর অন্যতম সেরা।

Advertisements

আমার মতে তাদের একটা সোনালি প্রজন্ম আছে এখন আর খুব কঠিন একটা ম্যাচের প্রত্যাশা করছি। খেলাটা শুরু হবে ০-০তে; আমাদের জয়ের সুযোগ আছে। আমরা কাউকে ভয় পাই না, এমনকি ব্রাজিলকেও না। ’

ব্রাজিলকে অবশ্য বিশ্বকাপের দাবিদারদের একজন মানছেন তিনি, ‘ব্রাজিল ব্যক্তিগত ও দলগতভাবে দারুণ দল। তারা নিশ্চিতভাবেই বিশ্বকাপের অন্যতম দাবিদার। কিন্তু আমরা নিজেদের দিকেই তাকাতে চাই। আমরা ব্রাজিলের কোয়ালিটি দেখছি, তবে একই সঙ্গে নিজেদেরও। দেশকে গর্বিত করতে চাই ও নিজেদের ধরনের ফুটবল খেলতে চাই।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন