English

28 C
Dhaka
শনিবার, জানুয়ারি ২৮, ২০২৩
- Advertisement -

হেরে রেফারির দোষ দিলেন গার্দিওলা

- Advertisements -

ইংলিশ প্রিমিয়ার লিগের প্রথম লেগে ম্যানচেস্টার সিটির কাছে ৬-৩ গোলে হেরেছিল ম্যানচেস্টার ইউনাইটেড। প্রথম লেগের হারের বদলা দ্বিতীয় লেগে তারা দারুণভাবে নিল। শনিবার ওল্ড ট্রাফোর্ডে ২-১ গোলে জিতেছে রেড ডেভিলরা। হারের পর রেফারিং নিয়ে প্রশ্ন তুলেছেন ম্যানসিটি কোচ পেপ গার্দিওলা।

Advertisements

ম্যাচে ৭৭ মিনিট পর্যন্ত ১-০ তে এগিয়ে ছিল ম্যানসিটি। এরপরই ঘুরে দাঁড়ায় ম্যানইউ। প্রথমে ব্রুনো ফার্নান্দেজ ও পরে মার্কাশ রাশফোর্ড গোল করে ম্যানইউয়ের জয় নিশ্চিত করেন। ম্যানইউয়ের প্রথম গোলে রেফারি ও ভিএআরের সিদ্ধান্ত নিয়ে সন্তুষ্ট নন গার্দিওলা। ম্যাচটি অন্য মাঠে হলে গোলটা হতো না বলেই মনে করেন ম্যানসিটি কোচ। লাইন্সম্যান শুরুতে অফসাইডের পতাকা তুলেছিলেন। কিন্তু ভিএআরে পাল্টে যায় সিদ্ধান্ত।

Advertisements

ম্যাচের পর ফের্নান্দেসের গোলটি নিয়ে ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানান গার্দিওলা। বিবিসির ‘ম্যাচ অব দা ডে’ শো-তে তিনি বলেন, ‘মার্কাস র‍্যাশফোর্ড অফসাইডে ছিল, ব্রুনো ফের্নান্দেস নয়। র‍্যাশফোর্ড আমাদের গোলরক্ষক ও মূল ডিফেন্ডারদের বিভ্রান্ত করেছিল। ঘটনাটা এমনই। এই ধরনের স্টেডিয়ামে রেফারিদের জন্য কাজটা কঠিন।’

এদিকে দুর্দান্ত জয়ে ১৮ ম্যাচে ৩৮ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে উঠে এসেছে ম্যানইউ। সমান ম্যাচে ৩৯ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে পেপ গার্দিওলার দল। ১৭ ম্যাচে ৪৪ পয়েন্ট নিয়ে শীর্ষে আর্সেনাল।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন