English

30 C
Dhaka
সোমবার, এপ্রিল ২২, ২০২৪
- Advertisement -

হ্যাটট্রিক করে আলোচনায় মেসির ছেলে মাতেও

- Advertisements -
Advertisements

ফুটবল ইতিহাসের অন্যতম সেরা ফুটবলার লিওনেল মেসি। অভিষেকের পর থেকে পায়ের জাদুতে ফুটবলভক্তদের বুদ করে চলেছেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী এই তারকা। বল দখল, ড্রিবলিং কিংবা নিখুঁত গোল করার ক্ষমতা; মেসি নিজেকে নিয়ে গেছেন অনন্য উচ্চতায়। আটটি ব্যালন ডি’অর জিতে ধরাছোঁয়ারও বাইরে তিনি।

মেসির মতো এমন পূর্ণাঙ্গ ফুটবলার নিকট ভবিষ্যতে পাওয়া যাবে কি না সেটি নিয়ে চলে নানা হিসাব-নিকাশ। তবে আর্জেন্টাইন তারকার নিজের ঘরেই তৈরি হচ্ছে এমন ফুটবল প্রতিভা। মেসির মেঝো ছেলে মাতেওর ভেতরই ভবিষ্যৎ মেসির ছবি আঁকছেন ভক্তরা।

Advertisements

নিজের সামর্থ্যের প্রমাণ আবারও যে দিল মাতেও! মায়ামি একাডেমির এক ম্যাচে হ্যাটট্রিকের দেখা পেয়েছেন মেসির দ্বিতীয় সন্তান। সেই ম্যাচের ভিডিও এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। ৮ বছর বয়সী মাতেওর খেলায় দেখা গেছে বাবা মেসির মতো তার ড্রিবলিং, বল দখল ও বল পাসের দক্ষতা। তবে শট নেওয়ার ক্ষেত্রে একটু পার্থক্য আছে বাবা-ছেলের। মেসি বাঁ পায়ে সাধারণত শট নিয়ে থাকেন। তবে মাতেওর শক্তির জায়গা তার ডান পায়ে। দলের হয়ে এরই মধ্যে ১০ গোল করে ফেলেছেন মাতেও।

এই মৌসুমেই ফরাসি ক্লাব পিএসজি ছেড়ে যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারের দল ইন্টার মায়ামিতে যোগ দেন মেসি। অবধারিতভাবে মেসি ও আন্তোনেলা রোকুজ্জো দম্পতির তিন ছেলে থিয়াগো, মাতেও ও সিরোও সঙ্গে আসেন। এর মধ্যে মাতেওর ফুটবলীয় দক্ষতাই সবচেয়ে বেশি। তাই তাকে নিয়ে চলছে তুমুল আলোচনা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন