English

27 C
Dhaka
রবিবার, মে ১৯, ২০২৪
- Advertisement -

১১ ম্যাচের জন্য নিষিদ্ধ আর্জেন্টাইন গোলরক্ষক

- Advertisements -

বড় ধরনের শাস্তি পেয়েছেন মেক্সিকোর শীর্ষ প্রতিযোগিতা লিগা এমএক্সে টাইগ্রেস ইউএএনএল ক্লাবের হয়ে খেলা আর্জেন্টাইন গোলরক্ষক নাহুয়েল গুসমান। তাকে ১১ ম্যাচের জন্য নিষিদ্ধ করেছে মেক্সিকান ফুটবল ফেডারেশন (এফএমএফ)।

Advertisements

গুসমানের অপরাধ, প্রতিপক্ষের গোলরক্ষকসহ খেলোয়াড়দের দিকে লেজার লাইট মেরেছেন তিনি। যদিও চোটের কারণে গত রবিবার মনতেরির বিপক্ষে সেই ম্যাচে ছিলেন না গুসমান।

টাইগ্রেস ইউএএনএল ও মন্তেরির সেই ম্যাচটি ৩-৩ গোলে ড্র হয়। ম্যাচে স্ট্যান্ড থেকে প্রতিপক্ষের গোলরক্ষক এস্তেবান আন্দ্রাদাসহ কয়েকজন খেলোয়াড়ের দিকে লেজার মারেন গুসমান। ঘটনাটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে যেতে বেশি সময় নেয়নি। পরে এই কাণ্ডে ক্ষমাও চান এই গোলরক্ষক।

পরে নিজেদের ওয়েবসাইটে দেওয়া এক বিবৃতিতে টাইগ্রেস ইউএএনএল জানিয়েছে, তারা গুসমানকে দেওয়া শাস্তি মেনে নিয়েছে। এছাড়া গুসমান যাতে আরও সুশৃঙ্খল হতে পারে সেই চেষ্টা তারা করবে বলেও জানিয়েছে।

Advertisements

এদিকে, শুধু গুসমানই নন, শাস্তি পেয়েছেন মন্তেরির গোলরক্ষক আন্দ্রাদাসও। সামাজিক যোগাযোগমাধ্যমে গুসমানকে সমকামী বলে মন্তব্য করেছিলেন তিনি। এ কারণে তাকে জরিমানা গুণতে বলেছে মেক্সিকান ফুটবল ফেডারেশন।

আর্জেন্টিনার হয়ে বয়সভিত্তিক দল অনূর্ধ্ব-১৭ ও অনূর্ধ্ব-২০ দলে খেলেছেন গুসমান। জাতীয় দলের জার্সিও গায়ে চাপিয়েছেন ৩৮ বছর বয়সী এই গোলরক্ষক। ২০১৪ থেকে ২০১৭ সালের মধ্যে ৬টি ম্যাচে আর্জেন্টিনা জাতীয় দলের গোলবারের নিক্সিকান ফুটবল ফেডারেশন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন