English

32 C
Dhaka
রবিবার, জুন ২৩, ২০২৪
- Advertisement -

১৫টি স্যুটকেস নিয়ে বার্সায় মেসি, পিএসজি কি ছেড়েই দিলেন?

- Advertisements -

বার্সেলোনায় ফিরে আসার যে গুঞ্জন, লিওনেল মেসি কি তবে সে গুঞ্জনই সত্যি করতে যাচ্ছেন? চলতি মৌসুম শেষে আবারও বার্সেলোনায় ফিরে আসবেন আর্জেন্টাইন এই তারকা? আপাতত তেমনটাই তো মনে হয়।

আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী অধিনায়ককে নিয়ে শুরু হল নতুন জল্পনা। কারণ, গত শনিবার বার্সেলোনায় নিজের বাড়িতে ফিরেছেন মেসি। স্ত্রী-সন্তানদের সঙ্গে তিনি নিয়ে এসেছেন ১৫টি স্যুটকেস।

Advertisements

আগামী জুন পর্যন্ত পিএসজির সঙ্গে চুক্তি রয়েছে মেসির। এরপর তিনি কোথায় খেলবেন, তা নিয়ে গুঞ্জন চলছেই। কাতার বিশ্বকাপের পর থেকেই শোনা যাচ্ছে নানা কথা। কখনো সৌদি আরব, কখনো বার্সেলোনা আবার কখনো মিয়ামি- নানা জ্বল্পনা-কল্পনার মধ্যেই মেসি সম্পর্কে শোনা যাচ্ছে, তিনি সত্যি সত্যি বার্সেলোনাতে ফিরে আসবেন।

মেসি এখনও নিজে থেকে পিএসজির সঙ্গে নতুন চুক্তি নিয়ে কিংবা অন্য কোথাও যাবেন কি না তা নিয়ে কোনও কথা বলেননি। পিএসজিসহ একাধিক ক্লাবের সঙ্গে কথা হচ্ছে তার বাবা হোর্হে মেসির। তিনিই ছেলের এজেন্ট। মেসিকে পাওয়ার লড়াইয়ে রয়েছে বার্সেলোনাও।

মেসি কি তা হলে অভিমান ভুল ঘরে ফেরারই সিদ্ধান্ত নিয়েছেন? গত শনিবার স্ত্রী-সন্তানদের নিয়ে বার্সেলোনায় ফিরেছেন মেসি। সঙ্গে নিয়ে এসেছেন ১৫টি স্যুটকেস। তা থেকে মনে করা হচ্ছে, পিএসজি পর্ব শেষ করার সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন মেসি।

আগামী রবিবার পর্যন্ত পিএসজির কোনও খেলা নেই। ফুটবলের ব্যস্ততার মাঝে কয়েকদিন হালকা থাকায় প্রচুর জিনিসপত্র নিয়ে বার্সেলোনার বাড়িতে এসেছেন তিনি। তা থেকে মনে করা হচ্ছে, প্যারিস থেকে সংসার গোটাতে শুরু করেছেন মেসি।

Advertisements

অ্যাঙ্গার্সের বিপক্ষে শুক্রবার রাতে পিএসজি জয় পেয়েছিলো ২-০ গোলে। ওই ম্যাচে এমবাপেকে গোলের জন্য অসাধারণভাবে বল তৈরি করে দিয়েছিলেন মেসি। শনিবার মধ্যদুপুরে হঠাৎ বার্সেলোনার এল প্রাত বিমানবন্দরে তাকে দেখে অনেকেই অবাক। স্প্যানিশ সাংবাদিক জেরার্ডো রোমেরো মেসির বার্সেলোনায় আসার সংবাদটি প্রথম প্রকাশ করেন।

পিএসজির এই তারকার সঙ্গে ছিলেন তার কিছু ঘনিষ্ঠ লোক। এমনকি তিনি নিজেকে লুকিয়ে অপরিচিত এক রাস্তা দিয়ে বিমানবন্দর থেকে বের হয়ে আসেন। স্প্যানিশ নিউজপেপার স্পোর্ট লিখেছে, মেসি তার দীর্ঘদিনের বডিগার্ড পেপে কস্তাকে বিমানবন্দরে থাকতে বলেন। জেরার্ডো রোমেরোই জানান, মেসি ১৫টি স্যুটকেস নিয়ে বার্সায় ফিরে এসেছেন।

মেসি কোথায় খেলবেন তা নিয়ে এখনও কোনও ইঙ্গিত পাওয়া যায়নি। বার্সেলোনায় ফেরার ব্যাপারেও কথা দেননি। তবে প্রচুর জিনিসপত্র নিয়ে তার বার্সেলোনা ফেরা দেখে অনেকের অনুমান, পিএসজির সঙ্গে নতুন চুক্তি নিয়ে আলোচনা ব্যর্থ হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন