English

34 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

অনুশীলনে সতীর্থের সঙ্গে মেসির ঝগড়া

- Advertisements -
Advertisements

নাসিম রুমি: মাঠে পিএসজির অবস্থা এমনিতেই ভালো যাচ্ছে না। চ্যাম্পিয়নস লিগে বায়ার্ন মিউনিখের বিপক্ষে হার এবং লিগ ‘আ’তে সাম্প্রতিক সময়ে একাধিক ম্যাচে হোঁচট খেয়ে রীতিমতো কোণঠাসা তারা। এর মধ্যে বড় খবর হচ্ছে, অনুশীলনে সতীর্থের সঙ্গে ঝগড়া হয়েছে মেসির। পিএসজির অনুশীলনে এই ঝগড়ার খবর দিয়েছে ফরাসি সংবাদমাধ্যম লেকিপ।

আগামীকাল রাতে লি ‘আ’র ম্যাচে মার্শেইয়ের মুখোমুখি হবে পিএসজি। ‘ফ্রেঞ্চ ক্লাসিকো’ তকমার এ ম্যাচ পিএসজির জন্য বেশ গুরুত্বপূর্ণ। চোটে পড়ায় এই অনুশীলনে নেইমারের না থাকাটা অনুমেয় ছিল। নেইমার না থাকলেও ক্রিস্তফ গালতিয়েরের অধীন এই অনুশীলনে ছিলেন মেসি-এমবাপ্পে। কিন্তু পিএসজির বিপদ বেড়েছে অনুশীলনে এক সতীর্থের সঙ্গে মেসি ঝগড়ায় জড়ানোয়।

Advertisements

লেকিপ জানিয়েছে, বৃহস্পতিবার অনুশীলনের বল নিতে গিয়ে মেসিকে বাজেভাবে লাথি মেরে বসেন পর্তুগিজ মিডফিল্ডার ভিতিনহা। এমন ট্যাকেল মেসির একেবারেই পছন্দ হয়নি। এ সময় মেসির সঙ্গে ভিতিনহার বেশ বাক্য বিনিময়ও হয়। মেসি নাকি এর আগে একবার ভিতিনহাকে সতর্কও করে দিয়েছিলেন। কিন্তু মেসির কথায় পাত্তা না দিয়ে আবারও একই কাণ্ড করে বসেন ভিতিনহা। আর তখনই নিজের মেজাজ দেখান মেসি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন