English

29 C
Dhaka
শুক্রবার, মে ১০, ২০২৪
- Advertisement -

আবার হোঁচট লিভারপুলের, জিততে পারেনি ম্যানইউও

- Advertisements -
হারের পর ড্র। প্রিমিয়ার লিগ জয়ের স্বপ্ন আরো ফিকে হয়ে গেল লিভারপুলের। মার্সিসাইড ডার্বিতে এভারটনের মাঠে হেরে যাওয়ায় কার্যত শিরোপা লড়াই থেকে ছিটকে যায় অলরেডরা। ওয়েস্ট হামের বিপক্ষে হোঁচট খাওয়ায় ইয়ুর্গেন ক্লপের দল আরো পিছিয়ে পড়ল।
লন্ডন স্টেডিয়াম থেকে ২-২ গোলের ড্র নিয়ে ফিরেছে লিভারপুল।
মাঝবিরতির বাঁশি বাজার ঠিক আগে ওয়েস্ট হামকে এগিয়ে নেন জ্যারোড বাউয়েন। বিরতির পর খেলা শুরু হলে অ্যান্ডি রবার্টসনের গোলে সমতা ফেরানোর পর আলফনসো অ্যারিয়োলার আত্মঘাতী গোলে এগিয়েও গিয়েছিল লিভারপুল। কিন্তু ভাগ্য সুপ্রসন্ন ছিল না তাদের।
মিখাইল এন্টোনিওর গোলে সমতা ফেরায় ওয়েস্ট হাম। ৩৪ ম্যাচে লিভারপুলের পয়েন্ট ৭৪, সমানসংখ্যক ম্যাচ থেকে ৭৭ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে আর্সেনাল। তবে এক ম্যাচ কম খেলে ৭৬ পয়েন্টের মালিক ম্যানচেস্টার সিটি সবচেয়ে সুবিধাজনক অবস্থানে রয়েছে। কিছুদিন আগেও চার শিরোপা হাতছানি ছিল লিভারপুলের।
কিন্তু অ্যানফিল্ডে ক্লপের শেষ মৌসুমের শেষটায় এসে তালগোল পাকিয়ে ফেলেছে অলরেডরা। এফএ কাপ থেকে বাদ পড়ার পর আতালান্তার কাছে হেরে বিদায় ঘণ্টা বাজে তাদের ইউরোপা লিগেও। প্রিমিয়ার লিগেও শিরোপা জয়ের ভাগ্য এখন আর তাদের নিজেদের হাতে নেই। অনেক যদি ও কিন্তুর উপর নির্ভর করছে তাদের লিগ জয়ের সম্ভাবনা। নিজেদের বাকী ম্যাচ গুলো জেতার পাশাপাশি তাদের তাকিয়ে থাকতে অন্যদের ফলও নিজেদের অনুকুলে আসার।
জিততে পারেনি ম্যানচেস্টার ইউনাইটেডও। নিজ মাঠ ওল্ড ট্র্যাফোর্ডে বার্নলির সঙ্গে ১-১ গোলে ড্র করেছে রেড ডেভিলরা। ৭৯ মিনিটে অ্যান্টনির গোলে এগিয়ে যায় ম্যানইউ। কিন্তু ৮৭ মিনিটে পেনাল্টি থেকে লক্ষ্যভেদ করে বার্নলিকে এক পয়েন্ট এনে দেন জেকি আমদোনি। 
এই ড্রয়ে আগামী মৌসুমে চ্যাম্পিয়নস লিগে খেলার স্বপ্নও কার্যত শেষ ম্যানইউর। ৩৪ ম্যাচে ৫৪ পয়েন্ট নিয়ে ছয় নম্বরে আছে রেড ডেভিলরা। তাদের চেয়ে দুই ম্যাচ কম খেলে ৬০ পয়েন্ট নিয়ে পাঁচে টটেনহাম। আর ৩৪ ম্যাচে ৬৬ পয়েন্ট নিয়ে চার নম্বরে অ্যাস্টন ভিলা।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন