English

28 C
Dhaka
শনিবার, মে ৪, ২০২৪
- Advertisement -

কঠিন সময়ে বন্ধু-স্বজনদের পাশে চাইলেন নেইমার

- Advertisements -

নাসিম রুমি: এন্টিরিয়র ক্রুসিয়েট লিগামেন্টে (এসিএল) চোট পেয়েছেন নেইমার। সেরে উঠতে করাতে হবে অস্ত্রোপচার, ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে লম্বা সময় থাকতে হবে মাঠের বাইরে। চোট কাটিয়ে ফুটবলের সবুজে ফিরে আবারও দূরে থাকার হতাশা সামাজিক যোগাযোগ মাধ্যমে জানালেন নেইমার।

Advertisements

২০২৬ বিশ্বকাপের লাতিন আমেরিকা অঞ্চলের বাছাইয়ে উরুগুয়ের বিপক্ষে ম্যাচের প্রথমার্ধের যোগ করা সময়ে বাজেভাবে নিকোলাস দে লা ফাউল করেন নেইমারকে। চোখে জল নিয়ে স্ট্রেচারে করে মাঠ ছাড়েন বার্সেলোনা ও পিএসজির সাবেক ফরোয়ার্ড।

বৃহস্পতিবার ব্রাজিলিয়ান ফুটবল কনফেডারেশন বিবৃতিতে জানায়, এন্টিরিয়র ক্রুসিয়েট লিগামেন্টে (এসিএল) চোট পেয়েছে নেইমার। দিনক্ষণ চূড়ান্ত না হলেও তারা জানিয়েছে নেইমারের অস্ত্রোপচার করানো হবে।

চার মাসের রিকভারি শেষে খেলায় ফিরে আবারও মাঠের বাইরে চলে যাওয়ার হতাশা সামাজিক যোগাযোগমাধ্যমে জানিয়েছেন নেইমার। দুঃসময়ে সবাইকে পাশেও চেয়েছেন তিনি।

Advertisements

“এটা খুবই বাজে একটা মুহূর্ত, জঘন‍্য। আমি জানি, আমি শক্ত, কিন্তু এবার বন্ধুদেরকে (পরিবার ও বন্ধু) আমার আরও বেশি প্রয়োজন। চোট ও অস্ত্রোপচারের মধ্য দিয়ে যাওয়া সহজ নয়, কল্পনা করে দেখুন ৪ মাসের রিকভারি শেষে মাঠে ফিরে আবারও এর মধ্যে দিয়েই যাওয়া।”

“আমার বিশ্বাস আছে, খুব বেশিই আছে…কিন্তু আমি সবটুকু সৃষ্টিকর্তার হাতে সমর্পন করছি, যেন তিনি আমাকে পুনরায় মাঠে ফিরতে দেন। সবাইকে ভালোবাসা ও সমর্থন জানানো বার্তা দেওয়ার জন্য ধন্যবাদ।”

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন