English

26 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
- Advertisement -

কিসের ইঙ্গিত দিলেন মেসি: ‘বিশ্বকাপের পর অনেক কিছুই বদলে যাবে’

- Advertisements -

ফরাসি ক্লাব পিএসজিতে কঠিন সময় পার করলেও জাতীয় দলের জার্সিতে ঠিকই স্বরূপে দেখা গেছে লিওনেল মেসিকে। তার উপস্থিতিতে প্রাণবন্ত ফুটবল উপহার দেওয়া আর্জেন্টিনা সহজেই হারিয়েছে তলানির দল ভেনেজুয়েলাকে।

ভেনেজুয়েলাকে ৩-০ গোলে হারানোর ম্যাচে শেষ গোলটি করেছেন আর্জেন্টিনার অধিনায়ক। পুরো ম্যাচে দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়েছেন বিশ্বের অন্যতম সেরা ফুটবলার। ম্যাচ জিতেও বাড়তি উচ্ছ্বাস দেখা গেছে তার মাঝে, দলের সবাই মিলে আলাদা করে ধন্যবাদ দিয়েছেন দর্শকদের।

ম্যাচটি শুরুর আগে দলের কোচ লিওনেল স্কালোনি স্পষ্টই বলেছিলেন, আর্জেন্টিনার মাটিতে আর্জেন্টিনার হয়ে এটিই লিওনেল মেসির শেষ ম্যাচ। স্কালোনির ইঙ্গিত ছিল, বিশ্বকাপের পরে জাতীয় দলকে বিদায় জানিয়ে দিতে পারেন মেসি। আর বিশ্বকাপের আগে আর্জেন্টিনার মাটিতে কোনো ম্যাচ নেই তাদের।

তবে মেসি নিজে জানালেন ভিন্ন কথা। তিনি এখনও অবসর বা আর্জেন্টিনার মাটিতে শেষ ম্যাচ খেলার ব্যাপারে কোনো সিদ্ধান্ত নেননি। এ ব্যাপারে ভাবার আগে সামনে যা আছে, তা নিয়েই চিন্তা করতে চান মেসি। তবে কাতার বিশ্বকাপের পর অনেক কিছুই বদলে যাবে বলে একটা আভাস দিয়েছেন তিনি।

শনিবারের জয়ের পর সংবাদমাধ্যমে মেসি বলেছেন, ‘(এটিই দেশের মাটিতে শেষ ম্যাচ কি না) আমি জানি না, সত্যিই জানি না। যা সামনে আছে তা নিয়েই ভাবি শুধু এবং সেটা এখন ইকুয়েডর। এরপর জুন ও সেপ্টেম্বর প্রস্তুতি ম্যাচ আছে আমাদের।’

তিনি আরও যোগ করেন, ‘বিশ্বকাপের পরে আমি অনেক কিছু নিয়ে পুনরায় ভাববো। এটি খারাপ হতে পারে, ভালোও হতে পারে। আশা করি সেরাটাই হবে। তবে হ্যাঁ! বিশ্বকাপের পরে অনেক কিছুই বদলে যাবে।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন