English

38 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
- Advertisement -

কোয়ার্টার ফাইনালে একই রাতে খেলবে ব্রাজিল ও আর্জেন্টিনা

- Advertisements -

নাসিম রুমি: কোয়ার্টার ফাইনালে একই দিন মাঠে নামবে দুই চিরপ্রতিদ্বন্দ্বী। কাতার বিশ্বকাপের কোয়ার্টার শুরু হতে বাকি আছে আর দুদিন। এরই মধ্যে ৬টি দলের টিকিট নিশ্চিত। রয়েছে দুটি ম্যাচ বাকি। কোরিয়াকে হারিয়ে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে ব্রাজিল। আর অস্ট্রেলিয়াকে হারিয়ে শেষ আটে নাম লেখায় আর্জেন্টিনা।

Advertisements

আগামী শুক্রবার (৯ ডিসেম্বর) রাত ৯টায় মুখোমুখি হবে ব্রাজিল-ক্রোয়েশিয়া। আর শেষ ষোলোর প্রথম ম্যাচে যুক্তরাষ্ট্রকে হারিয়ে শেষ আটে নাম লেখানো নেদারল্যান্ড খেলবে অস্ট্রেলিয়া হারিয়ে আসা আর্জেন্টিনার বিরুদ্ধে। এই ম্যাচটিও অনুষ্ঠিত হবে একই দিন। অর্থাৎ শুক্রবার (৯ ডিসেম্বর) রাত ১টায়।

Advertisements

এই দুই ম্যাচের জয়ী দুই দল আবার মুখোমুখি হবে সেমিফাইনালে। তাই বিশ্বকাপের শেষ ষোলোর ডামাডোলের মাঝেই উত্তাপ ছড়াচ্ছে ব্রাজিল-আর্জেন্টিনা দ্বৈরথ। নেদারল্যান্ড রয়েছে দুর্দান্ত ফর্মে, আর ক্রোয়েশিয়া অভিজ্ঞতায় ভরপুর। তাই ব্রাজিল বা আর্জেন্টিনাকে সেমিতে যেতে হলে কঠিন পরীক্ষায় দিতে হবে।

সেই সঙ্গে ভক্তদের একই রাতে ঘুম হারাম হবে। রাত ৯টা থেকে শুরু করে প্রায় ৩টা পর্যন্ত টেলিভিশনের সামনে থেকে ওঠা অসম্ভব হয়ে পড়বে। কেননা দুই দলের খেলা মিস করতে চাইবে না কেউই। টেলিভিশন চ্যানেলগুলোর ব্যস্ততাও বেড়ে যাবে সেদিন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন