English

27 C
Dhaka
সোমবার, মে ৬, ২০২৪
- Advertisement -

গোলবঞ্চিত রোনালদো, পয়েন্ট হারাল আল নাসর

- Advertisements -

নাসিম রুমি: বলে ৫৪ বার স্পর্শ ও ৮টি শট নিয়েও গোলের দেখা পেলেন না ক্রিস্টিয়ানো রোনালদো। তার দলও ১-১ গোলে ড্র করেছে আল খালিজের বিপক্ষে। দল না জেতায় হয়তো মেজাজটা খারাপ হয়ে গিয়েছিল রোনালদোর।

Advertisements

তাইতো আল খালিজের কোচিং স্টাফের এক সদস্য যখন সেলফি তুলতে আসেন, তখন তাকে ধাক্কা দিয়ে সরিয়ে দেন। বল দখলের লড়াইয়ে রোনালদো।

সৌদি প্রো লিগের ১৪ নম্বর দলের সঙ্গে ঘরের মাঠে ড্র করেছে আল নাসর। এই ড্র দলকে শিরোপার দৌড় থেকে অনেকটা পিছু হটিয়ে দিলো। লিগে শীর্ষে থাকা আল-ইত্তিহাদের চেয়ে ৫ পয়েন্ট পিছিয়ে টেবিলে দুইয়ে অবস্থান করছে রোনালদোর দল।

Advertisements

চতুর্থ মিনিটে রোনালদোর স্বদেশি ফাবিও মার্টিনেজের গোলে পিছিয়ে পড়ে আল নাসর। তবে ১৭ মিনিটে আলভারো গঞ্জালেজের গোলে সমতায় ফেরে স্বাগতিকরা। এরপর অনেক চেষ্টা করেও দলকে জেতাতে পারেননি রোনালদো।
ফুটবলবিষয়ক সাইট টিসিআর তাদের টুইটারে রোনালদোর গতকালের (সোমবার) ম্যাচের একটা পরিসংখ্যান তুলে ধরেছে। সেখানে দেখা গেছে, পুরো ম্যাচে ৫৪ বার বল স্পর্শ করেছেন সিআর সেভেন, ৮টি শট নিয়েছেন তিনি। এ ছাড়াও সফল পাস দিয়েছেন ২২টি, আর প্রতিপক্ষের খেলোয়াড়কে বোকা বানিয়েছেন ১৩ বার। তবে এতে কোনো লাভ হয়নি। গোলের দেখা পাননি সাবেক রিয়াল মাদ্রিদ তারকা।

এদিকে চলতি মৌসুমে সব শিরোপা থেকেই ছিটকে গেছে আল নাসর। লিগ শিরোপাটাই এখন তাদের একমাত্র অর্জন হতে পারে। তবে যেভাবে এগোচ্ছে তারা, তাতে লিগ শিরোপাটাও হাতছাড়া হতে যাচ্ছে বলে মনে হচ্ছে। ২৬ ম্যাচ শেষে আল-ইত্তিহাদের পয়েন্ট ৬২, এবং দুইয়ে থাকা আল নাসরের ৫৭। লিগ শেষ হতে বাকি মাত্র ৪ ম্যাচ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন