English

32 C
Dhaka
রবিবার, মে ১৯, ২০২৪
- Advertisement -

গোল দিয়ে মেসির বিশ্বকাপ মিশন শুরু

- Advertisements -

সৌদি আরবের বিপক্ষে বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে খেলছে আর্জেন্টিনা। আজ বাংলাদেশ সময় বিকাল ৪টায় লুসাইলে শুরু হয় এই খেলা।

খেলার ১০ মিনিটের মাথায় লিয়ান্দ্রো পারেদেসকে বক্সে ফাউল করেন সৌদি ডিফেন্ডার। ভিএআরের সিদ্ধান্তে পেনাল্টি দেন রেফারি। স্পট থেকে দলকে এগিয়ে নিতে ভুল করেননি লিওনেল মেসি।

এমন সুযোগ ২০১৮ বিশ্বকাপের প্রথম ম্যাচেও এসেছিল লিওনেল মেসি। কিন্তু সেই পেনাল্টির সুযোগটা নষ্ট করেছিলেন তিনি। তবে ২০২২ কাতার বিশ্বকাপে পেরেছেন। তবে গোলরক্ষককে ভুল দিকে পাঠিয়ে করলেন গোল। ফলে গোল দিয়ে এবারের বিশ্বকাপ মিশন শুরু হলো এই তারকার।

Advertisements

এমন সুযোগ ২০১৮ বিশ্বকাপের প্রথম ম্যাচেও এসেছিল লিওনেল মেসি। কিন্তু সেই পেনাল্টির সুযোগটা নষ্ট করেছিলেন তিনি। তবে ২০২২ কাতার বিশ্বকাপে পেরেছেন।

আর্জেন্টিনা একাদশ : ফরমেশন (৪-২-৩-১)

এমিলিয়ানো মার্টিনেজ, নাহুয়েল মোলিনা, ক্রিশ্চিয়ান রোমেরো, নিকোলাস ওতামেন্দি, নিকোলাস তালিয়াফিকো, রদ্রিগো ডি পল, লিয়ান্দ্রো প্যারেদেস, আলেহান্দো (পাপু) গোমেজ, লিওনেল মেসি, লওতারো মার্টিনেজ, অ্যাঞ্জেল ডি মারিয়া।

কোচ: লিওনেল সেবাস্তিয়ান স্কালোনি

Advertisements

সৌদি আরব একাদশ : ফরমেশন (৪-৪-১-১)

মোহাম্মদ আল ওয়াইজ, সৌদ আব্দুল হামিদ, হাসান আলতামবাকতি, আলি আল-বুলাইহি, ইয়াসের আল-শাহরানি, সালমান আল-ফারাজ, মোহাম্মদ কানো, আব্দুলেলাহ আল-মালকি, ফিরাস আল-ব্রিকান, সালেহ আল-শেহরি, সালেম আল-দাওসারি।

কোচ: হার্ভ জিন ম্যারি রজার রেনার্ড

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন