English

29 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

গ্যালারিতে স্ত্রী, মাঠে পগবা: বাসায় চুরি গেল বিশ্বকাপের পদক!

- Advertisements -

২০১৮ বিশ্বকাপ ফাইনালে ক্রোয়েশিয়াকে ৪-২ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় ফ্রান্স। গোটা টুর্নামেন্টেই দারুণ খেলেছিলেন পগবা। সেই বিশ্বকাপের পদক চুরি হয়ে গেছে তার। এরই মধ্যে চোরের দলকে ধরতে পুরস্কারও ঘোষণা করেছেন পগবা।

জানা গেছে, ওল্ড ট্র্যাফোর্ডে গত সপ্তাহে চ্যাম্পিয়নস লিগ শেষ ষোলোর ফিরতি লেগে অ্যাটলেটিকো মাদ্রিদের মুখোমুখি হয়েছিল ম্যানচেস্টার ইউনাইটেড। ম্যাচে হেরে যায় পগবার ইউনাইটেড। পরাজয়ের দুঃখ বুকে নিয়ে ফিরতেই ব্যক্তিগত একটি দুঃসংবাদ শোনেন এই মিডফিল্ডার।

এই ম্যাচ চলাকালে তার বাসায় হানা দেয় এক দল চোর। সে সময় তার স্ত্রী গ্যালারিতে ছিলেন। তবে বাসায় ছিল তার দুই সন্তান। সন্তানরা ঘুমিয়ে থাকতেই চুরি করে পালিয়ে যায় চোরের দল।

চুরি যাওয়া মালামাল নিয়ে ফরাসি সংবাদমাধ্যম লা ফিগারোকে পগবা বলেছেন, “আমার মায়ের অলংকার এবং আমার বিশ্বকাপ জয়ের পদক চুরি গেছে। সবচেয়ে ভয়ঙ্কর ব্যাপার হল- ঘটনার সময় আমার দুই বাচ্চা বাসায় ছিল। তাদের সঙ্গে শুধু বাচ্চাদের দেখাশোনা করা আয়া ছিলেন। তিনি শব্দ শোনার পর আমার স্ত্রী ও নিরাপত্তারক্ষীদের জানান। বাচ্চাদের নিয়ে তিনি একটি কামরায় দরজা আটকে ছিলেন। ধাক্কাটা কাটিয়ে উঠতে তার কয়েক দিন লেগেছে। তবে স্বস্তির বিষয় হল বাচ্চাদের কিছু হয়নি।”

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন