English

31 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

নেইমারের অর্জনকে স্মরণীয় রাখতে পুমার ৭৮ জোড়া বিশেষ বুট

- Advertisements -

নাসিম রুমি: নেইমার জুনিয়রের গোল রেকর্ড স্মরণীয় করে রাখতে ৭৮ জোড়া বিশেষ বুট বানিয়েছে পুমা। ব্রাজিলিয়ান মহাতারকা পেলের ৭৭ গোলের রেকর্ড ভাঙ্গার কারণে মোট ৭৮ জোড়া বুট বানানো হয়েছে।

বুট জোড়াগুলো কাছের মানুষদের উপহার দেবেন নেইমার। এছাড়া সামাজিক যোগাযোগমাধ্যমে র‌্যাফেল ড্রয়ের মাধ্যমের বিজয়ীর হাতে তুলে দেওয়া হবে এক জোড়া বিশেষ বুট।

Advertisements

ফুটবল ইতিহাসের সর্বকালের সেরা খেলোয়াড় পেলে। ব্রাজিলের জার্সি গায়ে ৭৭ গোল করে দেশটির সর্বোচ্চ গোলদাতার তালিকায় ছিলেন এই কিংবদন্তী। তবে তার সে রেকর্ড টপকে সর্বোচ্চ গোলদাতার তালিকায় নিজের নাম লিখিয়েছেন নেইমার জুনিয়র।

গত শনিবার (৯ সেপ্টেম্বর) বলিভিয়ার বিপক্ষে ম্যাচে এই কীর্তি গড়েন নেইমার। ম্যাচে জোড়া গোল করেন ব্রাজিলিয়ান এই তারকা।

ব্রাজিলের হয়ে পেলের সর্বোচ্চ ৭৭ গোলের রেকর্ড টপকে নতুন মাইলফলক স্পর্শ করেছেন নেইমার। তার এই অর্জনকে স্মরণীয় করে রাখতে ৭৮ জোড়া বিশেষ বুট তৈরি করেছে বিশ্বের বৃহত্তম স্পোর্টসওয়ার প্রতিষ্ঠান পুমা। নিজের বন্ধুবান্ধব, আত্মীস্বজনদের এই বুটগুলো উপহার হিসেবে দেবেন নেইমার।

তবে এক জোড়া বুট রেখে দেওয়া হবে বিশেষ এক কারণে। এ বুটের বিশেষত্ব একটু ভিন্ন। যার নাম দেওয়া হয়েছে এনজেআর ৭৮ ফিউচার। সাদা রঙের এই বিশেষ বুটে রাখা হয়েছে পুমার সোনালী রঙের ছাপ। এছাড়াও নেইমারের ১০টি স্মরণীয় মুহূর্তকে ফুটিয়ে তুলতে ১০টি বিশেষ আইকনও ব্যবহার করা হয়েছে এই বুটে।

Advertisements

যার ডান পায়ের বুটে আঁকা হয়েছে তরুণ নেইমারকে, আর বাঁ পায়ের বুটে বর্তমান নেইমারকে। বুটের সামনে রয়েছে নেইমারের স্বাক্ষরও।

সোশ্যাল মিডিয়ায় র‌্যাফেল ড্রয়ের মাধ্যমে বাইরের বিজয়ীদের হাতে তুলে দেওয়া হবে বিশেষ এই বুট জোড়া।

২০২৬ বিশ্বকাপ বাছাইপর্বে এখন পর্যন্ত দুটি ম্যাচ খেলেছে ব্রাজিল। দুই ম্যাচে খেলে দুই গোল করেছেন নেইমার। পূর্ণ ৬ পয়েন্ট নিয়ে দক্ষিণ আমেরিকা অঞ্চলে বাছাইয়ের টেবিলের শীর্ষে সেলেসাওরা

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন