English

28 C
Dhaka
বুধবার, মে ১৫, ২০২৪
- Advertisement -

পিএসজিতে থাকবেন কিনা, মুখ খুললেন মেসি

- Advertisements -

নাসিম রুমি: ফরাসি ক্লাব প্যারিস সেন্ট জার্মেইর হয়ে পরের মৌসুমে কি খেলবেন লিওনেল মেসি? নাকি এই মৌসুম শেষেই গায়ে জড়াবেন নতুন ক্লাবের জার্সি? কাতার বিশ্বকাপের পর থেকেই এমন প্রশ্ন ঘুরছে লা পুলগার ভক্ত-সমর্থকদের মনে। গুঞ্জন ওঠে বেশ কয়েকটি ক্লাবের নামও।

Advertisements

তবে সব জল্পনাকে পেছনে ফেলে এই বিষয়ে মেসি নিজেই দিয়েছেন তার অভিমত। বলেছেন, এখন পর্যন্ত চ্যাম্পিয়ন্স লিগ জিততে না পারা পিএসজিকে এই ট্রফি জয়ের স্বাদ দেওয়াই তার লক্ষ্য।

গত মৌসুমে দল হিসেবে পিএসজি সাফল্য পেলেও, ব্যক্তিগত অর্জনে মেসি ছিলেন অনেকটাই ম্লান। ২৬ ম্যাচে করেছিলেন মাত্র ৬টি গোল। এই প্রসঙ্গে মেসি জানিয়েছিলেন, প্যারিসের পরিস্থিতিতে শুরুর দিকে মানিয়ে নিতে সমস্যা হচ্ছিল তার। তবে দৃশ্যপট পাল্টে চলতি মৌসুমে পুরনো রূপে ফিরে এসেছেন লা পুলগা। এবারের মৌসুমে এখন পর্যন্ত লিগে ২১ ম্যাচে ১৩টি গোল করেছেন তিনি।

সম্প্রতি ফরাসি ক্লাবটির ইউটিউবে দেওয়া এক বিশেষ সাক্ষাৎকার মেসি জানান, ‘এই প্রসঙ্গে আগেও বলেছি। প্রথমে এখানে মানিয়ে নিতে সমস্যা হয়েছিল। তবে চলতি মৌসুমটা অন্যভাবে শুরু হয়েছে। এখন অনেক বেশি তাগিদ নিয়ে খেলতে পারছি। বড় কথা হচ্ছে- এই ক্লাব, এই শহর, এখানকার পরিবেশের সঙ্গে আমি মিশে গিয়েছি। এই বার আমার দায়িত্ব ক্লাবকে গর্বিত করা।’

Advertisements

সাক্ষাৎকারে মেসির এমন মন্তব্যে অনেকটাই স্পষ্ট, চ্যাম্পিয়ন্স লিগে পিএসজিকে শিরোপা এনে দেওয়াই তার প্রধান লক্ষ্য।

উল্লেখ্য, চ্যাম্পিয়ন্স লিগে মেসি-এমবাপেদের পরবর্তী ম্যাচ বায়ার্ন মিউনিখের বিপক্ষে। প্রথম লেগে বায়ার্নের কাছে হেরে যাওয়ার পর ঘুরে দাঁড়ানোর প্রত্যয় নিয়ে এবার মাঠে নামবে ফরাসি ক্লাবটি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন