English

31 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

ফিরেই গোল সালাহর, বড় জয় লিভারপুলের

- Advertisements -
লিভারপুলের জার্সিতে ফেরাটা দুর্দান্ত হলো মোহামেদ সালাহর। বছরের প্রথম দিনে নিউক্যাসলের বিপক্ষে জয়ের পর ব্রেন্টফোর্ডের বিপক্ষে ম্যাচ দিয়েই ক্লাব ফুটবলে ফিরলেন মিসরীয় ফরোয়ার্ড। ফেরাটা তিনি রাঙিয়েছেন নিজে গোল করার পাশাপাশি একটি অ্যাসিস্টে।  সালাহর গোলের সঙ্গে ডারউইন নুনেজ, ম্যাক অ্যালিস্টার ও কোডি গ্যাকপোর লক্ষ্যভেদে ব্রেন্টফোর্ডকে ৪-১ গোলে হারিয়েছে লিভারপুল।
এই জয়ে দুই ম্যাচ বেশি খেলে বর্তমান চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটির সঙ্গে ব্যবধান পাঁচ পয়েন্টে উন্নীত করেছে ইয়ুর্গেন ক্লপের দল। গতকাল রাতে ইত্তিহাদে চেলসিকে আতিথ্য দিয়েছে সিটিজেনরা। ওই ম্যাচ জিতলে ব্যবধান আবার দুই পয়েন্টে নামিয়ে আনবে পেপ গার্দিওলার দল। মাঝবিরতির খানিকটা আগে নুনেজের গোলে গোল উত্সবের শুরু লিভারপুলের।
প্রতি আক্রমণে ডিয়োগো জোটার অ্যাসিস্টে দুর্দান্ত ফিনিশিংয়ে বল জালে জড়িয়েছেন উরুগুয়ে ফরোয়ার্ড।
দ্বিতীয়ার্ধে আক্রমণের ধার যেন আরো বাড়ে অলরেডদের। ৫৫ মিনিটে গোলও পেয়ে যায় তারা। মোহামেদ সালাহর অ্যাসিস্টে বল জালে জড়িয়ে স্কোর ২-০ করেন আর্জেন্টাইন ম্যাক অ্যালিস্টার।
খানিকটা পরে স্কোরশিটে নাম ওঠান মিসরীয় ফরোয়ার্ড নিজেও। কোডি গ্যাকপোর জোগান দেওয়া বলে লক্ষ্যভেদ করে স্কোর ৩-০ করেন সালাহ। তিন গোল খেয়ে একটি শোধ দেয় ব্রেন্টফোর্ড। তবে ৮৬ মিনিটে লুইস ডিয়াজের অ্যাসিস্টে গ্যাকপোও গোল উত্সবে যোগ দিলে স্কোর হয় ৪-১।  
ইতালিতে সালেরনিতানাকে ৪-০ গোলে বিধ্বস্ত করে স্কুদেত্তো জেতার লড়াইয়ে জুভেন্টাসের চেয়ে ১০ পয়েন্ট এগিয়ে গেছে ইন্টার মিলান।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন