English

31 C
Dhaka
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
- Advertisement -

বছরে ৫০তম গোলের পর রোনালদো বললেন, ‘আরও চাই’

- Advertisements -

নাসিম রুমি: বয়স হয়ে গেছে ৩৮ বছর। কিন্তু ক্রিস্টিয়ানো রোনালদোর মাঠের পারফরম্যান্সে বয়সের সেই ছাপ কোথায়! পর্তুগিজ ফরোয়ার্ডের গোলের ঘোড়া ছুটছেই।

গতকাল রাতে সৌদি আরবের কিং কাপে আল শাবাবের বিপক্ষে আল নাসরের ৫-২ ব্যবধানের জয়ে একটি গোল করেছেন রোনালদো। এ বছর সব মিলিয়ে এটি তাঁর ৫০তম গোল।

Advertisements

পর্তুগাল দলের সতীর্থ মিডফিল্ডার ওতাভিওর সঙ্গে ওয়ান-টু খেলে ১০ গজ দূর থেকে নিখুঁত ফিনিশিংয়ে রোনালদো তাঁর গোলটি করেন ম্যাচের ৭৪ মিনিটে। এ গোলে স্কোরলাইন ৪-১ করে আল নাসর।

গোলের পর আল শাবাবের সমর্থকদের দিকে তাকিয়ে আঙুল উঁচিয়ে মজা করেন রোনালদো। দলটির সমর্থকদের চিৎকারের জবাবে কানে হাত দিয়ে তিনি বোঝানোর চেষ্টা করেন, তাঁদের কথা শুনতে পাচ্ছেন না, আরও জোরে চিৎকার করতে।a

Advertisements

এরপর ম্যাচের ৮২ মিনিটে আল নাসরের কোচ রোনালদোকে মাঠ থেকে তুলে নেন। সেই সময় আল নাসরের সমর্থকেরা আসন ছেড়ে উঠে দাঁড়িয়ে হাততালি দিয়ে তাঁকে সম্মান জানায়। ম্যাচ শেষে বছরে নিজের ৫০তম গোল নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন রোনালদো।

আন্তর্জাতিক ফুটবলে সর্বোচ্চ গোলের রেকর্ডের মালিক রোনালদো নিজের ইনস্টাগ্রামে লিখেছেন, ‘দুর্দান্ত জয়, ২০২৩ সালে আমি নিজের ৫০তম গোলের ঘোষণা দিতে পেরে রোমাঞ্চিত।’ মাঠে নিজের এ অর্জনের জন্য সতীর্থদের কৃতিত্ব দিয়েছেন রোনালদো, ‘সতীর্থ, সমর্থক আর আমার পরিবারের অকুণ্ঠ সমর্থনের জন্য সবাইকে ধন্যবাদ। এ বছর আরও কিছু গোল করার সুযোগ আছে।’

এ নিয়ে এক পঞ্জিকাবর্ষে অষ্টমবারের মতো ৫০ বা তার বেশি গোল করলেন রোনালদো। এ অর্জনে তাঁর চেয়ে একজনই এগিয়ে। তাঁর তুমুল প্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনার অধিনায়ক লিওনেল মেসি এক বর্ষপঞ্জিতে ৫০ বা এর চেয়ে বেশি গোল করেছেন ৯ বার।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন