English

42.2 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
- Advertisement -

বিশ্বকাপে গ্যালারি মাতাবেন ফুটবলারদের সঙ্গীরাও

- Advertisements -

আর মাত্র কয়েক ঘণ্টা! এরপরই মাঠে গড়াচ্ছে ‘দ্য গ্রেটেস্ট শো অন আর্থ’ ফিফা ফুটবল বিশ্বকাপ। কাতারে বিশ্বকাপের ২২তম আসর মাতাবেন মেসি-রোনালদো-নেইমারসহ একাধিক তারকা খেলোয়াড়। শুধু তারাই না, তারকা ফুটবলারদের সঙ্গে গ্যালারি মাতাবেন স্ত্রী ও বান্ধবীরা। পেশাগত-ব্যক্তিগত জীবনেও সফল বিখ্যাত ফুটবলারদের স্ত্রী, বান্ধবীরা। এক কথায়, মাঠের লড়াইয়ে মূল আকর্ষণ থাকবে লিওনেল মেসি, গ্যারেথ বেল-রোনালদোদের ওপর, আর গ্যালারিতে মূল আকর্ষণ তাদের স্ত্রী-বান্ধবীদের ওপর।

ক্রিশ্চিয়ানো রোনালদোর বান্ধবী জর্জিনা রদ্রিগেজ পেশায় একজন স্প্যানিশ মডেল ও নৃত্যশিল্পী। ফুটবল গ্যালারিতে প্রায়শই তার দেখা মেলে। বিভিন্ন অনুষ্ঠানেও রোনালদোর সঙ্গে তার দেখা মেলে।

লুই সুয়ারেজের স্ত্রী সোফিয়া বলবিও। ছোটবেলায় সোফিয়াই উরুগুয়ের স্ট্রাইকারকে ফুটবল খেলায় অনুপ্রাণিত করেন। তারও দেখা মিলবে কাতার বিশ্বকাপে। উরুগুয়ের আরেক ফেডেরিকো ভালভের্দের স্ত্রী মিনা পেশায় ক্রীড়া সাংবাদিক। কাতারে দেখা মিলবে এই আর্জেন্টিনার বাসিন্দারও।

বিভিন্ন সৌন্দর্য প্রতিযোগিতায় অংশ নিয়েছেন আন্দ্রেয়া সালাস। পেশায় মডেল আন্দ্রেয়া কোস্টারিকার গোলকিপারের কেলর নাভাসের স্ত্রী। মরুর বুকে দেখা মিলবে তারও।

Advertisements

ওয়েলসের অধিনায়ক গ্যারেথ বেল এবারই প্রথম বিশ্বকাপ খেলবেন। মধ্যপ্রাচ্যের দেশ কাতারে তিনিও মাঠ দর্শক গ্যালারি মাতাবেন।

ফুটবলপ্রেমীদের কাছে জনপ্রিয় মুখ যুক্তরাষ্ট্রের মিডফিল্ডার টেলর অ্যাডামসের বান্ধবী সারা স্মিট। দর্শক গ্যালারিতে তিনিও দেখা দেবেন।

ডাচদের রক্ষণভাগের অন্যতম ভরসা মাথিয়াস দি লিট। ফুটবলপ্রেমীদের নজর কাড়বেন নেদারল্যান্ডস তারকার বান্ধবী অ্যানিকি মোলেনার।

কাতারে নজরে থাকবেন মিশেল জারজ়িগ। বেলজিয়ামের গোলরক্ষক থিবো কুর্তোয়ার বান্ধবী তিনি। ফুটবল বিশ্বে পরিচিত মুখ পেশায় একজন মডেল।

পেশায় পপশিল্পী টিনিও দেখা দেবেন কাতারে। আর্জেন্টিনা ফুটবল দলের খেলোয়াড় রদ্রিগো দি পলের বান্ধবী তিনি।

জার্মান টেলিভিশনে পরিচিত মুখ সোফিয়া ওয়েবার। ফুটবলার কাই হাভার্ৎজের বান্ধবী সে। কাতারে দর্শক গ্যালারিতে দেখা মিলবে এই মডেল ও অভিনেত্রীর।

Advertisements

সম্প্রতি বিচ্ছেদ হয়েছে ক্রোয়েশিয়ার তারকা ফুটবলার লুকা মদ্রিচ ও ভানা বসনিচের। তবে সন্তানদের সঙ্গে নিয়মিত যোগাযোগ রয়েছে। সাবেক এই বাস্কেটবল খেলোয়াড়েরও কাতারে দেখা মিলবে।

কাতারের মাঠ মাতাবেন কিলিয়ান এমবাপ্পে। এর সঙ্গে দর্শক গ্যালারিতে আলাদাভাবে নজর কাড়বেন সাবেক মিস ফ্রান্স অ্যালিসিয়া অ্যালিস। এখনো বিয়ে না করলেও এমবাপ্পের সঙ্গে কয়েক বছরের সম্পর্ক তার।

ডেনমার্কের গোলরক্ষক ক্যাসপার স্কিমিসেলের স্ত্রী স্টিনি স্কিমিসেলকে নিয়ে আগ্রহ রয়েছে ফুটবল প্রেমীদের। তিনি সমাজসেবী। কাজ করেন সমাজের পিছিয়ে পড়া অংশের শিশুদের নিয়ে।

কাতারে দর্শকদের নজরে থাকবেন ব্রাজিলিয়ান ফুটবলার ফিলিপে কুটিনহোর স্ত্রী স্ত্রী অ্যানও।

কাতারে ফুটবলভক্তদের বিশেষ নজরে থাকবেন আন্তোনিয়া রোকুজো। কাতার বিশ্বকাপের অন্যতম সেরা তারকা লিওনেল মেসির স্ত্রী তিনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন