English

34 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

বেকহ্যামের সঙ্গে মিয়ামির জয় উদযাপন পার্টিতে মেসি-রোকুজ্জে

- Advertisements -

নাসিম রুমি: লিগ কাপের কোয়ার্টার ফাইনাল ম্যাচের ৮৬তম মিনিটে দুর্দান্ত গোল করে দলকে ৪-০ ব্যবধানে জিতেছিলেন লিওনেল মেসি। তাতেই সেমির টিকিট পায় ইন্টার মিয়ামি। দুর্দান্ত ওই জয়ের পর ডেভিড বেকহ্যামের জয় উদযাপন সঙ্গে পার্টিতে যোগ দেন লিওনেল মেসি ও তার স্ত্রী অ্যান্তোনেলা রোকুজ্জে।

Advertisements

ইন্টার মিয়ামির হয়ে মাত্র পাঁচটি ম্যাচ খেলে লিওনেল মেসি ইতিমধ্যেই আমেরিকার ফুটবল ভক্তদের মুগ্ধ করেছেন। দুর্দান্ত পারফরম্যান্সে মাধ্যমে ইন্টার মিয়ামিকে লিগ কাপের সেমিফাইনালে নিয়ে গেছেন।

দারুণ জয়ের পর মেসি এবং ইন্টার মিয়ামির সহ-মালিক কিংবদন্তি ফুটবলার ডেভিড বেকহ্যামকে একটি জমকালো পার্টিতে অংশ নিতে দেখা গেছে। মিয়ামির আইকনিক জাপানিজ রেস্তোরাঁ গেকোতে তাদের স্ত্রী আন্তোনেলা রোকুজ্জো এবং ভিক্টোরিয়া বেকহ্যাম দুজনের সঙ্গে যোগ দিয়েছিলেন। এছাড়া আমেরিকান দলের সদ্য স্বাক্ষরিত খেলোয়াড় সার্জিও বুসকেটস এবং জর্ডি আলবাও উদযাপনের অংশ নেন।

Advertisements

স্পাইস গার্লস আইকন এবং ফ্যাশন তারকা ভিক্টোরিয়াও ইনস্টাগ্রামে তাদের গ্র্যান্ড সেলিব্রেশনের কয়েকটি ছবি শেয়ার করেছেন। সেখানে ক্যাপশনে লেখা, ‘আমি মিয়ামিকে ভালোবাসি। কাল রাতে অনেক মজা করেছি।’ সেই পোস্টের উত্তর দিয়ে রোকুজ্জে একটি লাল হার্ট ইমোজি দেন।

ইন্টার মিয়ামির হয়ে এখন পর্যন্ত আট গোল করেছেন লিওনেল মেসি। লিগ কাপের সেমিফাইনালে সাতবারের ব্যালন ডি’অর জয়ী মেসি মাঠে নামবে ফিলাডেলফিয়া ইউনিয়নের বিপক্ষে। ম্যাচটি অনুষ্ঠিত হবে আগামীকাল মঙ্গলবার।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন