English

34 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

বোনের জন্মদিনের অভিশাপেই যেন নেইমারের ইনজুরি!

- Advertisements -

বোনের জন্মদিনটা আসলেই নেইমারের কিছু একটা ঘটবেই। হয় গুরুত্বপূর্ণ কোনো খেলা থাকবে, নয়তো তিনি ইনজুরিতে পড়ে হাসপাতালের বিছানায় শুয়ে থাকবেন। গত ১০টি বছর ধরেই ঘটছে এমন। শুধুমাত্র ২০২২ সালে বোনের জন্মদিনে পিএসজির হয়ে বোর্দক্সের বিপক্ষে খেলেছিলেন নেইমার।

Advertisements

এবারও ঠিক বোনের জন্মদিনের ঠিক আগে অভিশাপটা আবার পড়লো নেইমারের ওপর। রোববার রাতে লিলের বিপক্ষে খেলতে নেমে গোড়ালির ইনজুরিতে পড়ে মাঠ ছাড়েন তিনি। স্ট্রেচারে করেই তাকে মাঠের বাইরে নিয়ে যেতে হয়।

Advertisements

লিলের বিপক্ষে পিএসজির হয়ে দ্বিতীয় গোলটি করেছিলেন নেইমার। ম্যাচের ৫১তম মিনিটেই গোড়ালির ইনজুরিতে পড়েন তিনি। ডান পায়ের গোড়ালি মচকে যায়। ঠিক যেভাবে বিশ্বকাপের প্রথম ম্যাচে গোড়ালি মচকে গিয়েছিলো, সেভাবেই লিলের বিপক্ষে গোড়ালি মচকে গেছে নেইমারের।

ব্রাজিলিয়ান এই তারকার ইনজুরিতে পড়ার কারণে পিএসজি সমর্থকদের কপালে চিন্তার ভাঁজ। কারণ, চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর ফিরতি লেগের ম্যাচে বায়ার্নের বিপক্ষে নেইমার খেলতে পারবেন কি না সে শঙ্কা দেখা দিয়েছে। ৮ মার্চ নিজেদের মাঠে ফিরতি লেগের ম্যাচে জার্মান জায়ান্ট ক্লাবটির মুখোমুখি হবে পিএসজি।

পিএসজি রোববার শেষ দিকে জানিয়েছে, নেইমারের ইনজুরির স্থানে স্ক্যান করা হয়েছে। তাতে দেখা যাচ্ছে গোড়ালিতে কোনো ফ্র্যাকশ্চার হয়নি। তবে মচকে যাওয়ার কারণে ফুলে রয়েছে। ৪৮ ঘণ্টার মধ্যে আরও একটি স্ক্যান করা হবে। এরপর বোঝা যাবে তার প্রকৃত কী অবস্থা এবং কবে মাঠে ফিরতে পারবেন আবার।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন