English

25 C
Dhaka
সোমবার, জানুয়ারি ২৪, ২০২২

ব্রাজিল তারকার হ্যাটট্রিকে লিভারপুলের বিশাল জয়

- Advertisement -spot_img

প্রতিপক্ষের মাঠ থেকে বিশাল জয় নিয়েই ফিরছে লিভারপুল। আজ শনিবার প্রিমিয়ার লিগের ম্যাচটিতে হ্যাটট্রিক করেছেন ব্রাজিল তারকা রবার্তো ফিরমিনো। এছাড়া গোল করেছেন মোহাম্মদ সালাহ এবং সাদিও মানে। আক্রমণভাগের তিন তারকা একসঙ্গে জ্বলে ওঠার দিনে ওয়াটফোর্ডকে ৫-০ গোলে উড়িয়ে দিয়েছে ইংলিশ জায়ান্টরা। এর আগে গত বছরের ফেব্রুয়ারিতে এই মাঠেই  ৩-০ গোলে লিভারপুলকে হারিয়েছিল ওয়াটফোর্ড।

ম্যাচের শুরু থেকেই প্রবল আক্রমণ শানায় লিভারপুল। ম্যাচে ৭৭ শতাংশ সময় বল দখলে রাখা লিভারপুল গোলের উদ্দেশে ১৯টি শট নেয়। যার আটটি লক্ষ্যে ছিল। অন্যদিকে ওয়াটফোর্ডের ৬ শটের দুটি লক্ষ্যে ছিল। ম্যাচের ৯ম মিনিটেই ডান দিক থেকে সালাহর দারুণ ক্রসে বল পেয়ে ডান পায়ের শটে লিভারপুলকে এগিয়ে দেন সাদিও মানে। ৩৭তম মিনিটে দারুণ গোছানো আক্রমণ থেকে ব্যবধান দ্বিগুণ করেন ফিরমিনো। প্রথমার্ধে আর কোনো গোল হয়নি। এই অর্ধে ৮৩ শতাংশ সময় বল দখলে রেখেছিল লিভারপুল।

দ্বিতীয়ার্ধে লিভারপুলের আক্রমণের ধার আরও বেড়ে যায়। ৫২তম মিনিটে নিজের দ্বিতীয় গোলে স্কোরলাইন ৩-০ করেন ফিরমিনো। দুই মিনিট পর দারুণ এক গোল করেন মিশরীয় তারকা মোহাম্মদ সালাহ। ডি-বক্সে তিন জনের মাঝ থেকে বল নিয়ে একটু এগিয়ে আরও একজনকে কাটিয়ে লক্ষ্যেভেদ করেন। যোগ করা সময়ে নিকো উইলিয়ামসের পাস পেয়ে হ্যাটট্রিক পূরণ করেন ফিরমিনো। ৫-০ গোলের বিশাল জয় নিয়ে মাঠ ছাড়ে লিভারপুল। ৮ ম্যাচে ৫ জয় ও ৩ ড্রয়ে ১৮ পয়েন্ট নিয়ে তারা এখন শীর্ষে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
সর্বশেষ
- Advertisement -spot_img
এ বিভাগে আরো দেখুন