English

36 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
- Advertisement -

মেসিকে দেখতে গ্যালারিতে তারকাদের ভিড়

- Advertisements -

নাসিম রুমি: বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ফুটবলারদের একজন লিওনেল মেসি। লস অ্যাঞ্জেলস মানেই হলিউড আর তারকার শহর। লিওনেল মেসি অবশ্য সেই লস অ্যাঞ্জেলসের তারকা নন।

তিনি এখন শুধুই মায়ামির। বাংলাদেশ সময় আজ সোমবার সকালে বিএমও স্টেডিয়ামে লস অ্যাঞ্জেলেসের মুখোমুখি হয়েছিল ইন্টার মিয়ামি। এদিন মেসিকে দেখতে মাঠে ছুটে এসেছেন বড় বড় তারকারা।

Advertisements

এ সময় গ্যালারিতে উপস্থিত ছিলেন প্রিন্স হ্যারি, সেলেনা গোমেজ, লিওনার্দো ডিক্যাপ্রিও, লেব্রন জেমস, টম হল্যান্ড, জেমস হার্ডেন, জেরার্ড বাটলার, জেসন সুডেকিস, টাইগা ও ওয়েন উইলসনের মতো তারকারা।

খেলা চলাকালীন জনপ্রিয় মার্কিন গায়িকা ও অভিনেত্রী সেলেনা গোমেজের একটি মুহূর্তের ভিডিও এবং হলিউড তারকা লিওনার্দো ডি ক্যাপ্রিওর আইসক্রিম খাওয়ার ভিডিও নেটমাধ্যমে ভাইরাল হয়েছে।

Advertisements

সেলেনা গোমেজ ফুটবলার লিওনেল মেসির ফ্যানগার্ল। ম্যাচের ৩৮ মিনিটে বক্সের ভেতর থেকে গোল করার চেষ্টা করেন মেসি। কিন্তু এলএম টেনকে দারুণভাবে রুখে দেন প্রতিপক্ষের গোলরক্ষক। সেসময় সেলেনা গোমেজের প্রতিক্রিয়া ভাইরাল হয়ে যায় মুহূর্তেই। সেলেনা তখন তার উত্তেজনা ধরে রাখতে পারেননি। এ সময় সেলেনার সঙ্গে ছিলেন র‍্যাপার টাইগা।

এমএলএসের বর্তমান চ্যাম্পিয়ন এলএএফসি। দলে আছেন লিগের সবচেয়ে বড় তারকা কার্লোস ভেলা। মেসি আসার আগে অন্তত তাকে নিয়েই সবচেয়ে বড় দুশ্চিন্তা ছিল বাকি দলগুলোর। এমন এক প্রতিপক্ষের সঙ্গে ম্যাচের আগে স্নায়ুচাপটাও ছিল বেশ চড়া। তবে মেসি যেন উড়িয়ে দিলেন সবকিছুই। মেসির জোড়া অ্যাসিস্ট আর মায়ামির দুর্দান্ত দলীয় নৈপুণ্যে ইন্টার মায়ামি ম্যাচ জিতেছে ৩-১ গোলে।

এই ম্যাচের পর নিজেদের ইস্টার্ন কনফারেন্সে ১৪তম স্থানেই থাকছে ইন্টার মায়ামি। আর ওয়েস্টার্ন কনফারেন্সের ৩য় স্থানে আছে এলএএফসি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন