English

37 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

মেসি কি মায়ামির হয়ে ফাইনালে খেলবেন

- Advertisements -

নাসিম রুমি: চোট ও ক্লান্তির কারণে মেসির খেলা নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছে লিওনেল মেসির হাত ধরেই নিজেদের ইতিহাসে প্রথম শিরোপা জিতেছে ইন্টার মায়ামি। লিগস কাপে দারুণ খেলে চ্যাম্পিয়ন হয় ফ্লোরিডার দলটি।

Advertisements

এরপর মেসির হাত আরেকটি টুর্নামেন্টের ফাইনালে উঠেছে ইন্টার মায়ামি। বাংলাদেশ সময় বৃহস্পতিবার ভোরে ইউএস ওপেন কাপের ফাইনালে মায়ামি মুখোমুখি হবে হিউস্টন ডায়নামোর।

তবে এই ম্যাচের আগে খানিকটা অস্বস্তিই আছে মায়ামি সমর্থকদের মধ্যে। অস্বস্তিটা আবার মেসিকে ঘিরেই। চোট ও ক্লান্তির ধকলে থাকা মেসির এই ফাইনাল খেলা এখনো নিশ্চিত নয়। এর আগে মেসির জন্য শেষ মুহূর্ত পর্যন্ত অপেক্ষায় থাকার কথা বলেছিলেন কোচ জেরার্দো টাটা মার্তিনো।

Advertisements

মেসির চোটের শুরুটা ইকুয়েডরের বিপক্ষে বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচ থেকে। সেদিন পুরো ম্যাচ শেষ না করেই মাঠ ছাড়েন আর্জেন্টাইন মহাতারকা। বলিভিয়ার বিপক্ষে পরের ম্যাচে নামতে পারেননি মাঠে। মায়ামিতে ফেরার পর বিশ্রামে ছিলেন আটলান্টার বিপক্ষে ম্যাচেও। এরপর টরন্টোর বিপক্ষে ম্যাচে মাঠে নামার ৩৬ মিনিটের মাথায় অস্বস্তি নিয়ে মাঠ ছাড়েন। সে সময় তাঁকে বেশ ক্লান্ত ও বিধ্বস্ত দেখাচ্ছিল। খেলতে পারেননি অরল্যান্ডোর বিপক্ষে ম্যাচেও।

এখন মেসির সামনে আরেকটি শিরোপা জয়ের হাতছানি। কিন্তু গুরুত্বপূর্ণ এই ফাইনালে মেসিকে না পাওয়া মায়ামিরড় জন্য বড় ধাক্কা হবে। তাঁকে ছাড়া ইন্টার মায়ামি যে এখনো নড়বড়ে দল, সে ইঙ্গিতও সাম্প্রতিক সময়ে পাওয়া গেছে। তাই মেসিকে খেলাতে রীতিমতো মরিয়া হয়ে উঠেছেন কোচ মার্তিনো। তবে মেসি ফাইনাল খেলাটি মিস করতে আগ্রাহী নন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন