English

34 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

মেসি সর্বশ্রেষ্ঠ, রোনালদো কেবল একজন ফুটবলার: মার্টিনেজ

- Advertisements -

নাসিম রুমি: ডিয়েগো ম্যারাডোনা, লিওনেল মেসির পর বিশ্বকাপ জয়ী তৃতীয় আর্জেন্টাইন তারকা হিসেবে ফুটবলের মক্কা কলকাতায় এমিলিয়ানো মার্টিনেজ। ঢাকার ১১ ঘন্টার সংক্ষিপ্ত সফর শেষ করেই গতকাল বিকালে কলকাতা পা রাখেন মেসির এই সতীর্থ।

Advertisements

মঙ্গলবার কলকাতার মিলন মেলায় এমিলিয়ানো মার্টিনেজকে ঘিরে এক অনুষ্ঠানের আয়োজন করেন আয়োজকেরা। ক্রীড়া সংগঠক শতুদ্র দত্তের সেই অনুষ্ঠানের নাম ‘তাহাদের কথা’। সেখানে নিজের গল্প শুনিয়েছেন মার্টিনেজ।

অনুষ্ঠানের এক পর্যায়ে মার্টিনেজের কাছে জিজ্ঞাসা করা হয়েছে, কে সেরা? রোনালদো না মেসি? আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী এই তারকা মেসিকেই সর্বশ্রেষ্ঠ আখ্যা দিয়ে বলেন, ‘অবশ্যই মেসি সর্বশ্রেষ্ঠ। রোনালদো কেবল একজন ফুটবলার মাত্র।’

Advertisements

মার্টিনেজের কাছে আরেকটি প্রশ্ন ছিল, মেসি-রোনালদোর জায়গা কেউ নিতে পারবেন? উত্তরে রোনালদোর কথা আড়াল করে মার্টিনেজ বলেন, ‘মেসির জায়গা কেউ নিতে পারবে না। কারণ মেসি অন্য গ্রহের।’

কলকাতার মিলনমেলা প্রাঙ্গনের এই অনুষ্ঠানে ইস্টবেঙ্গলের পক্ষ থেকে এমিলিয়ানো মার্টিনেজকে সম্মান জানানো হয়। এসময় ইস্টবেঙ্গলের পক্ষ থেকে দেওয়া হয় স্মারক ও সদস্যপদ। এছাড়া মার্টিনেজেকে সংবর্ধনা দেয় মোহনবাগানও।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন