English

30 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

মেসি স্ত্রী-সন্তান নিয়ে রেস্তোরাঁয় গিয়ে ভক্তদের চাপে খাবারও শেষ করতে পারলেন না

- Advertisements -

নাসিম রুমি: তারকাদের খ্যাতির বিড়ম্বনা কম নয়। আর সেই তারকার নাম যদি হয় লিওনেল মেসি, তাহলে তো কথাই নেই! তার ওপর জায়গাটা যদি হয় তাঁর দেশ আর্জেন্টিনা, তাহলে বাড়ির বাইরে বের হওয়াই তো মুশকিল। ভক্তরা পিলপিল করে ছেঁকে ধরবেন। ঘটেছেও ঠিক তা–ই।

আর্জেন্টিনার হয়ে দুটি প্রীতি ম্যাচ খেলতে এখন জন্মভূমিতে আছেন মেসি। সেখানে স্ত্রী ও সন্তানদের নিয়ে রাতের খাবার খেতে গিয়েছিলেন এক রেস্তোরাঁয়। ব্যস, আর যায় কোথায়! প্রচুর আর্জেন্টাইন মানুষ রেস্তোরাঁটির বাইরে ভিড় জমিয়ে ফেলেন মহাতারকাকে একনজর দেখতে। গানও গেয়েছেন অনেকে।

আর্জেন্টিনার সংবাদমাধ্যম জানিয়েছে, বুয়েনস এইরেসের পালের্মোয় ডন হুলিও রেস্তোরাঁয় স্ত্রী আন্তোনেল্লা রোকুজ্জো ও সন্তানদের নিয়ে গিয়েছিলেন মেসি। ‘ক্লারিন’ জানিয়েছে, মেসি খেতে গিয়েছেন, এই খবর চাউর হতেই রেস্তোরাঁর আশপাশে ভিড় জমে যায় ভক্তদের। সামনের রাস্তায়ও চলাচল বন্ধ হয়ে যায়।
কিন্তু গতকাল সোমবার রাতে মেসিকে জনসম্মুখে দেখে আর্জেন্টাইন ভক্তরা যেন একটু সীমাই লংঘন করে ফেলেন।

হাজারো মুঠোফোনে রেস্তোরাঁর বাইরে থেকেই ভক্তরা মেসি পরিবারের ছবি তুলেছেন। জনতার ভিড়ে রাস্তা আটকে যাওয়ায় শহরের পুলিশ এসে হস্তক্ষেপ করে।

সংবাদমাধ্যম জানিয়েছে, জনতার ভিড়ে মেসি তাঁর পরিবার নিয়ে শান্তিতে খাওয়াটাও শেষ করতে পারেননি। তার আগেই উঠে বের হয়ে যান। ভিডিওতে দেখা গেছে, মেসি পরিবার নিয়ে বের হওয়ার সময় ভক্তরা তাঁকে ছেঁকে ধরেছিলেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন