English

26 C
Dhaka
সোমবার, মে ৬, ২০২৪
- Advertisement -

যুক্তরাষ্ট্রে মেসির দেহরক্ষী নিয়োগ!

- Advertisements -

নাসিম রুমি: বলেন তো, যুক্তরাষ্ট্রের রাস্তাঘাটে, অনুশীলনে বা ম্যাচ চলাকালে লিওনেল মেসির সবচেয়ে কাছে থাকতে পারবেন কে? মেসির পরিবারের সদস্য বা ইন্টার মায়ামির মালিক ডেভিড বেকহাম নন, যুক্তরাষ্ট্রে মেসির ছায়াসঙ্গী হয়ে যিনি থাকবেন, সেই সৌভাগ্যবান ব্যক্তিটির নাম ইয়াসিন চুয়েকো। যুক্তরাষ্ট্রের সাবেক এই সেনা সদস্যকেই যে মেসির নতুন বডিগার্ড বা দেহরক্ষী হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে।

Advertisements

না, মেসি নিজের নিরাপত্তার জন্য নিজের টাকায় দেহরক্ষী নিয়োগ করেননি। ক্লাব ইন্টার মায়ামির পক্ষ থেকে ক্লাবটির অন্যতম মালিক স্বয়ং ডেভিড বেকহাম মেসির সার্বক্ষণিক নিরাপত্তার জন্য নতুন দেহরক্ষী হিসেবে সাবেক সেনা সদস্য ইয়াসিন চুয়েকোকে নিয়োগ দিয়েছে।

Advertisements

যুক্তরাষ্ট্রের ফুটবলে মেসিকে নিয়ে দর্শকদের উন্মাদনা ক্রমেই বাড়ছে। জাদুকরী পারফরম্যান্সের মাধ্যমে মেসি নিজেই নিজেকে নিয়ে দর্শক উন্মাদনার মাত্রাটা তরতর করে বাড়িয়ে তুলছেন। দর্শকরা তাকে দেখার জন্য, কাছে এসে ছবি-সেলফি তোলার জন্য হুমড়ি খেয়ে পড়ছেন।

ফলে যে কোনো সময় ঘটে যেতে পারে দুর্ঘটনা বা অনাকাঙ্ক্ষিত ঘটনা। সেই শঙ্কা থেকেই বিশ্বসেরা মেসির পূর্ণাঙ্গ নিরাপত্তা নিশ্চিত করতে ক্লাব মালিক বেকহাম এই উদ্যোগ গ্রহণ করেছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন