English

31 C
Dhaka
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
- Advertisement -

যে কারনে সবার সামনে অশ্লীল অঙ্গভঙ্গি করেছিলেন, নিজেই জানালেন মার্টিনেজ!

- Advertisements -

নাসিম রুমি: সোনার গ্লাভস নিয়ে মঞ্চ থেকে নামার আগে এমন ঘটনা ঘটান আর্জেন্টিনার গোলকিপার। বিশ্বমঞ্চে দাঁড়িয়ে কী করে এমন কাজ করলেন তিনি? এই নিয়ে বিতর্কের ঝড় বয়ে যাচ্ছে। অনেকের ধারণা, এর জন্য ফিফা মার্টিনেজের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থাও নিতে পারে। রবিবাসরীয় রাতে লুসেইলে ফ্রান্সের বিরুদ্ধে আর্জেন্টিনার জয়ের অন্যতম নায়ক গোলকিপার এমিলিয়ানো মার্টিনেজ।

Advertisements

অতিরিক্ত সময়ের অন্তিমলগ্নে কোলো মুয়ানির নিশ্চিত গোল বাঁচিয়ে আর্জেন্টিনাকে টাইব্রেকার পর্যন্ত নিয়ে যান। তারপর দ্বিতীয় কিকে কোম্যানের শট রুখে নায়ক বনে যান মেসিদের গোলকিপার। এর আগেও নেদারল্যান্ডের বিরুদ্ধে জোড়া পেনাল্টি বাঁচিয়ে নায়ক হয়ে ওঠেন এমি।

Advertisements

বিশ্বকাপের সেরা গোলকিপার হিসেবে তাঁর হাতে তুলে দেওয়া হয় গোল্ডেন গ্লাভস। তারপর মঞ্চে দাঁড়িয়েই নিজের কুঁচকির কাছে সেটা ধরে অশ্লীল অঙ্গভঙ্গি করেন মার্টিনেজ। তাঁর থেকে একটু দূরে দাঁড়িয়েছিলেন ফিফা সভাপতি গিয়ান্নি ইনফ্যান্টিনো। একেবারে পাশেই ছিলেন কাতারের এমির তামিম বিন হামাদ। এই ঘটনায় তিনি হতবাক।

এই নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়ায়। কেন হঠাৎ মার্টিনেজ এমন করলেন কেউই বুঝতে পারছে না। অবশ্য নিজেই এর ব্যাখ্যা দেন আর্জেন্টাইন গোলকিপার। এমিলিয়ানো বলেন, ‘আমি এরকম আচরণ করেছি কারণ ফরাসিরা আমাকে টিটকারি মারছিল। গর্ব আমি সহ্য করতে পারি না।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন